Karnataka: কর্ণাটকে ঘৃণার বাজার বন্ধ হয়ে এখন প্রেমের দোকান খুলেছে- রাহুল গান্ধী

Karnataka: কর্ণাটকে কংগ্রেসের জয়ের পর রাহুল বললেন- রাজ্যে এখন ঘৃণার বাজার বন্ধ

rahul gandhi



কর্ণাটক বিধানসভা নির্বাচনের ফল আসতে শুরু করেছে। ধারায়, কংগ্রেসকে স্পষ্ট সংখ্যাগরিষ্ঠতা নিয়ে ক্ষমতাসীন ভারতীয় জনতা পার্টিকে পরাজিত করতে দেখা যাচ্ছে। কর্ণাটক নির্বাচনে কংগ্রেসের সাফল্যকে ভারত জোড়া যাত্রার ইতিবাচক ফল হিসেবে দেখা হচ্ছে। রাজ্যে কংগ্রেসের নেতৃত্বের খবর পাওয়া মাত্রই রাহুল গান্ধী কংগ্রেসের সদর দফতরে পৌঁছেন এবং মিডিয়াকে ভাষণ দেওয়ার সময় কর্ণাটকের জনগণের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং নেতা-কর্মীদের অভিনন্দন জানান।

কর্ণাটকে কংগ্রেসের ব্যাপক জয়ের পর সাংবাদিকদের সাথে আলাপকালে দলের নেতা রাহুল গান্ধী বলেছেন যে এই নির্বাচনে আমাদের বিজয় দেওয়ার জন্য কর্ণাটকের জনগণকে ধন্যবাদ। কর্ণাটকে ঘৃণার বাজার বন্ধ হয়ে গেছে। কর্ণাটকে কংগ্রেস 130 টিরও বেশি আসন জিতেছে বলে খবর।

রাহুল আরও বলেন, কর্ণাটকে ঘৃণার বাজার বন্ধ হয়ে এখন প্রেমের দোকান খুলেছে। আমরা কর্ণাটকের জনগণকে পাঁচটি প্রতিশ্রুতি দিয়েছিলাম, প্রথম মন্ত্রিসভায় প্রথম দিনেই আমরা এই প্রতিশ্রুতিগুলি পূরণ করব। সাংবাদিকদের সাথে কথা বলার সময় রাহুল গান্ধী বারবার একটি বিষয়ে জোর দিয়েছিলেন যে তিনি প্রথমে তাঁর পাঁচটি প্রতিশ্রুতি পূরণ করবেন।

তিনি আরও বলেন, কংগ্রেস দল কর্ণাটকের গরিবদের পাশে দাঁড়িয়েছে। আমরা ভালোবাসা দিয়ে এই যুদ্ধ করেছি। কর্ণাটক দেখিয়েছে এই দেশ প্রেম ভালবাসে।

উল্লেখযোগ্যভাবে, রাজ্যে কংগ্রেসের উত্থানের খবর আসার সাথে সাথে, কংগ্রেস দল তার টুইটার হ্যান্ডেলে যাত্রা চলাকালীন একটি ভিডিও শেয়ার করেছে এবং লিখেছে যে আমি অজেয়, আমি নিশ্চিত যে আজ আমাকে থামানোর কেউ নেই।

Post a Comment

thanks