মাধ্যমিকে প্রথম দশে থাকা ৪ কৃতি পড়ুয়াকে সংবর্ধনা BDO-র

মাধ্যমিকে প্রথম দশে থাকা ৪ কৃতি পড়ুয়াকে সংবর্ধনা BDO-র

Bdo


মাধ্যমিকে এক থেকে দশম স্থানাধিকারী চার কৃতী ছাত্র ছাত্রীদের সংবর্ধনা দিলো বর্ধমান 1 ব্লকের বিডিও অভিরুপ ভট্টাচার্য।ব্লক আধিকারিকের অফিসে এদিনের সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বর্ধমান 1 ব্লকের জয়েন্ট বিডিও, বর্ধমান ডেভলপমেন্ট অথরিটির চেয়ার পারসন কাকলি তা গুপ্ত,কর্মাধ্যাক্ষ মানস ভট্টাচার্য সহ অন্যান্যরা।ব্লক আধিকারিকদের কাছ থেকে সংবর্ধনা পেয়ে খুশী ছাত্র ছাত্রীরা।



বর্ধমান 1 ব্লকের বিডিও অভিরুপ ভট্টাচার্য বলেন বর্ধমান 1 ব্লকের মাধ্যমিকে এবং একজন হাই মাদ্রাসা সহ মোট চার জন কৃতি ছাত্র ছাত্রীদের সংবর্ধনা দেওয়া হলো। যাতে এরা আরো উৎসাহিত হয় এবং যাতে এরা আমাদের দেশ এবং আমাদের রাজ্যের মুখ উজ্জ্বল করে।এরা সকলে বর্ধমান সি এম এস, বর্ধমান হাই মাদ্রাসা, এবং বর্ধমান আদর্শ বিদ্যালয়ের ছাত্র ছাত্রী। 



বিডিও-এর চেয়ার পারসন কাকলি তা গুপ্ত বলেন বর্ধমান 1 ব্লকের এবং বর্ধমান 1 পঞ্চায়েতে সমিতির পক্ষথেকে মাধ্যমিকে স্থানাধিকারী চারজন ছাত্র ছাত্রীদের সংবর্ধনা দেওয়া হলো।এরা সকলে আমাদের ব্লকের গর্ব। বেশ কয়েক বছর ধরে আমাদের জেলায় মাধ্যমিক এবং উচ্চমাধ্যমিকে র‌্যাঙ্ক করে আমাদের জেলার নাম উজ্জ্বল করে। কৃতি সকল ছাত্র ছাত্রী আগামী ডাক্তার হয়ে মানুষের সেবায় নিয়োজিত থাকতে চায়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ