জনগণের রায়কে পদাঘাত, বায়রনের দলবদলে হুঙ্কার অধীরের

তৃণমূলে যোগ দিলেন কংগ্রেসের একমাত্র বিধায়ক বায়রন বিশ্বাস





তৃণমূলে যোগ দিলেন কংগ্রেসের একমাত্র বিধায়ক বায়রন বিশ্বাস। সাগরদিঘি উপনির্বাচনে কংগ্রেসের টিকিটে জিতে বিধায়ক হয়েছিলেন বায়রন বিশ্বাস। বিধায়ক হওয়ার তিন মাস পর কংগ্রেস ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন তিনি।



তৃণমূলে যোগ দিয়েই বিস্ফোরক মন্তব্য বায়রনের। বলেন, ‘কংগ্রেসে কাজ করতে পারছিলাম না, আমি বরাবরই তৃণমূলে ছিলাম’। তৃণমূলে যোগ দিয়ে আরও বলেন, তিনি যে জয়ী হয়েছেন তার পিছনে কংগ্রেসের কোনও অবদান ছিল না। তাঁর দাবি, তিনি তৃণমূল থেকে টিকিট নেওয়ার চেষ্টা করেছিলেন। কিন্তু টিকিট পাননি বলেই কংগ্রেসের টিকিটে ভোটে লড়েন। কিন্তু জয়ে কংগ্রেসের কোনও অবদান নেই।



ঘাটালে অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের ক্যাম্প গিয়ে যোগদান করেন তৃণমূলের ক্যাম্পে। নবজোয়ার যাত্রায় এই যোগদান। দুপুরে আনুষ্ঠানিক ভাবে তা ঘোষনা করা হয়‌। সাগরদিঘির কংগ্রেস বিধায়ক বায়রন বিশ্বাস।



প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী বলেন, 'মানুষের রায় ছিল বায়রন বিশ্বাস কংগ্রেসের এমএলএ হোক। দিদি ও খোকাবাবুর ইচ্ছে ছিল মানুষের রায়কে পদাঘাত করে এগিয়ে যাব। নির্বাচনে পরাজয় মেনে নিতে পারেনি তৃণমূল। তাই ভোটের পর বারবার চেষ্টা করে গিয়েছে বায়রনকে তৃণমূলে নিতে। যা যা করেছে তাতে স্পষ্ট হয়েছিল, তৃণমূল এই হারকে মেনে নেবে না।'

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ