SSC Constable GD Result 2022: স্টাফ সিলেকশন কমিশনের জিডির কনস্টেবল ২০২২-এর প্রার্থীদের জন্য বড় খবর, কবে জানতে পারবেন ফল?

SSC GD CONSTABLE


স্টাফ সিলেকশন কমিশন (এসএসসি) যোগ্য এবং অযোগ্য প্রার্থীদের নম্বর প্রকাশ করবে যারা এসএসসি জিডি কনস্টেবল 2022 পরীক্ষায় অংশগ্রহণ করেছে। নিবন্ধিত প্রার্থীরা কমিশনের অফিসিয়াল ওয়েবসাইট — ssc.nic.in-এ গিয়ে এসএসসি কনস্টেবল জিডি ফলাফল 2022 নম্বর পরীক্ষা করতে পারেন। এই বছর, কমিশন 10 জানুয়ারী থেকে 13 ফেব্রুয়ারির মধ্যে সিএপিএফ, এসএসএফ, আসাম রাইফেলস-এ রাইফেলম্যান (জিডি) এবং এনসিবি পরীক্ষা, 2022-এ সিপাহী-তে r/o কনস্টেবল (GD) কম্পিউটার ভিত্তিক পরীক্ষা পরিচালনা করেছে।




মার্ক চেক করার সুবিধাটি মে 12, 2023 পর্যন্ত পাওয়া যাবে। প্রার্থীরা তাদের রেজিস্ট্রেশন নম্বর এবং নিবন্ধিত পাসওয়ার্ড ব্যবহার করে তাদের পৃথক ফল পরীক্ষা করতে পারেন এবং প্রার্থীর ফলাফল/মার্কস ট্যাবে ক্লিক করতে পারেন।



ড্যাশবোর্ড সারাদেশের বিভিন্ন অঞ্চল থেকে 30 লাখেরও বেশি পরীক্ষার্থী এসএসসি জিডি পরীক্ষায় অংশগ্রহণ করেছে। প্রার্থীদের স্মরণ করার জন্য, এসএসসি কনস্টেবল জিডি ফলাফল 2022 8 এপ্রিল, 2023 এ ঘোষণা করা হয়েছিল।




এসএসসি জিডি কনস্টেবল পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের এখন শারীরিক মান পরীক্ষা, মেডিকেল পরীক্ষা এবং নথি যাচাই করতে হবে। যারা সব বাছাই পর্বে উত্তীর্ণ হবেন তাদের পদের জন্য নিয়োগ দেওয়া হবে। প্রার্থীদের সর্বশেষ আপডেটের জন্য স্টাফ সিলেকশন কমিশনের (এসএসসি) অফিসিয়াল ওয়েবসাইট ট্র্যাক করার পরামর্শ দেওয়া হচ্ছে।