রাজুকে গুলি করা গাড়িটি উদ্ধার করলো পুলিশ 

Raju Jha Shootout case


গুলিবৃদ্ধ রাজেশ ঝাঁকে যে গাড়িতে করে দুষ্কৃতিরা গুলি করেছিলো সেই নীল রঙের গাড়ি উদ্ধার করে শক্তিগর থানার পুলিশ। 


প্রসঙ্গত উল্লেখ্য 'পয়েন্ট ব্লাঙ্ক রেঞ্জ' থেকে গুলি করে খুন ' করা হলো কয়লা মাফিয়া রাজেশ ঝা ওরফে রাজুকে। পর পর ছয় থেকে সাতটা গুলি করা হয়।গুলিবিদ্ধ হয়েছেন রাজুর এক সঙ্গী ব্রতীন মুখার্জিও। শনিবার সন্ধ্যা ৭টা ৪০ মিনিট নাগাদ ঘটনাটি ঘটে পূর্ব বর্ধমানের শক্তিগড়ে। 



খবর পেয়ে পূর্ব বর্ধমান জেলা পুলিশের পদস্থ আধিকারিকরা আসেন ঘটনাস্থলে। আর তারপরেই ওই রাতে দুষ্কৃতিরা যে গাড়িতে করে এসে গুলি করেছিলো সেই নীল গাড়ির হদিশ পেলো শক্তিগড় থানার পুলিশ ।শক্তিগর থানার পেরিয়ে কিছু দুরেই এই গাড়িটি পরেছিলো।অনুমান গাড়ি ওখানে ছেড়েই চম্পট দেয় দুষ্কৃতিরা।এদিকে রবিবার বর্ধমান মেডিক্যাল কলেজের মর্গে কয়লা মাফিয়া রাজেশ ঝাঁর ময়নাতদন্ত হয় কড়া পুলিশি নিরাপত্তার মধ্যে দিয়ে‌।বর্ধমান থানার পুলিশ ও শক্তিগর থানার পুলিশ মুজুত ছিলো এই পুলিশ মর্গেই। 



এদিকে এই বিষয়ে রাজু ঝায়ের পরিবার মুখ খুলতে চায়নি সাংবাদিকদের সামনে।আহত ব্রতীন মুখার্জী বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন কড়া পুলিশি নিরাপত্তার মধ্যে দিয়ে। যদিও জানা যাচ্ছে ওই দুই গাড়ি মালিকানা অন্যজন যে গাড়িতে খুন করা হয়েছে সেই গাড়ি মালিকের নাম শেখ আব্দুল লথিব তার বাড়ি বোলপুর ২০২০ সালে এই গাড়িটি কেনা হয়, এবং যে গাড়ি থেকে দুষ্কৃতিরা নেমে খুন করে, সেই ব্লু গাড়িটি মালিকের নাম শাশ্বতী চক্রবর্তী কলকাতার বাসিন্দা 2017 সালে এই গাড়িটি কেনা হয়।, সম্পূর্ণ বিষয়টি খতিয়ে দেখছে বর্ধমান জেলা পুলিশ, ওই ব্লু গাড়িটি ছেড়ে চলে যায় শক্তিগড় থানায় এলাকায় খুন করার পর এবং যে গাড়িতে গুলি করা হয়েছিল সেই গাড়িটি রাখা হয় শক্তিগড় থানায়।