Kaliaganj News : কালিয়াগঞ্জে মৃত কিশোরীর বাড়িতে সুকান্ত, CBI তদন্তের দাবি

some men and women



Kaliaganj News : কিশোরী মৃত্যুতে উত্তপ্ত কালিয়াগঞ্জ। ওই কিশোরীকে ধর্ষণ করে খুন করা হয়েছে বলে অভিযোগ পরিবারের। শনিবার মৃত কিশোরীর পরিবারের সঙ্গে দেখা করলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

এই ঘটনায় পুলিশের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন সুকান্ত মজুমদার। এদিন এলাকায় পৌঁছে সুকান্ত বলেন, ‘পুলিশ বলছে কিশোরী বিষ খেয়ে আত্মহত্যা করেছে। পুলিশ কীভাবে এটা বলতে পারে? গ্রামবাসীরা বলছেন, ওই কিশোরীর সঙ্গে কুকর্ম করা হয়েছিল। তাঁরা দেখেছেন কী অবস্থায় পড়ে ছিল কিশোরীর দেহ।’

পুলিশ প্রশাসনের আচরণ পক্ষপাতদুষ্ট বলে মন্তব্য করে সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন সুকান্ত। তিনি জানিয়েছেন, মৃত ছাত্রীর পরিবার রাজি থাকলে সিবিআই তদন্তের জন্য হাইকোর্ট যাবে বিজেপি। মানবাধিকার কমিশনের দ্বারস্থ হওয়ার কথাও বলেছেন তিনি।

এদিন মৃতার বাড়িতে যান সুকান্ত মজুমদার, রায়গঞ্জের সাংসদ দেবশ্রী চৌধুরী, উত্তর মালদার সাংসদ খগেন মুর্মু সহ অন্যান্যরা। কথা বলেন কিশোরীর পরিবার-পরিজনের সঙ্গে। মৃত কিশোরীর পরিবারও এই ঘটনায় সিবিআই তদন্তের দাবি জানিয়েছে বলে খবর।

শুক্রবার কালিয়াগঞ্জে একটি পুকুরের ধার থেকে ওই কিশোরীর বিবস্ত্র দেহ উদ্ধার হয়। মেয়েটিকে ধর্ষণ করে খুন করা হয়েছে বলে অভিযোগ ওঠে। এই ঘটনা ঘিরে গতকাল রণক্ষেত্রের চেহারা নেয় গোটা এলাকা।