Big change in IPL 2023 schedule, big decision taken before LSG vs CSK match


LSG vs CSK match



LSG vs CSK IPL 2023: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ 2023 (IPL 2023), ইতিমধ্যে জমজমাট। কিন্তু এর মাঝেই ক্রিকেট ভক্তদের জন্য একটি বড় খবর বেরিয়ে এসেছে। 

আইপিএল 2023-এ, 4 মে লখনউ সুপার জায়ান্টস এবং চেন্নাই সুপার কিংসের মধ্যে খেলার সময়সূচী পরিবর্তন করা হয়েছে। লখনউয়ের ভারতরত্ন শ্রী অটল বিহারী বাজপেয়ী একনা ক্রিকেট স্টেডিয়ামে (Ekana Cricket Stadium) এই ম্যাচটি অনুষ্ঠিত হবে।


আইপিএল 2023-এর মধ্যে সময়সূচিতে বড় পরিবর্তন

আইপিএল 2023 এর 46 তম লিগ ম্যাচটি স্বাগতিক লখনউ সুপার জায়ান্টস এবং চেন্নাই সুপার কিংসের মধ্যে খেলা হবে। দুই দলের মধ্যকার এই ম্যাচটি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল ৪ মে বিকাল সাড়ে ৩টা থেকে। কিন্তু একই দিনে লখনউতে সিভিক বডি নির্বাচনের জন্য ভোট হওয়ার কথা। এমতাবস্থায় এই ম্যাচটি এখন  ৩ মে অনুষ্ঠিত হবে। এখন অবধি এই বিষয়ে কোনও আনুষ্ঠানিক তথ্য না থাকলেও বিসিসিআই অনানুষ্ঠানিকভাবে দলগুলিকে বলেছে যে ম্যাচটি একদিন আগে অনুষ্ঠিত হবে।


বোর্ডের একটি সূত্র পিটিআইকে জানিয়েছে, "লখনউ পৌরসভার নির্বাচন 4 মে অনুষ্ঠিত হবে, তাই নিরাপত্তা সংক্রান্ত সমস্যা হতে পারে।" 

লখনউ সুপার জায়ান্টস এবং CSK-এর মধ্যে ম্যাচ 3:30 থেকে। এখন এই ম্যাচটি একই সময়ে অনুষ্ঠিত হবে ৩ মে। আসলে ভোটের হার যাতে না কমে সেজন্যই এই বড় সিদ্ধান্ত নেওয়া হয়েছে।


আইপিএল 2023-এর জন্য CSK দল

এমএস ধোনি (অধিনায়ক), বেন স্টোকস, রবীন্দ্র জাদেজা, ঋতুরাজ গায়কওয়াড়, আম্বাতি রায়ডু, দীপক চাহার, মঈন আলি, শিবম দুবে, মিচেল স্যান্টনার, রাজবর্ধন হ্যাঙ্গারগেকার, ডোয়াইন প্রিটোরিয়াস, সিসান্ডা মাগালা, ডেভন কনওয়ে, তুষার দেশপান্ডে, মুকেশ চোরা, মুকেশ চোরা। , প্রশান্ত সোলাঙ্কি, মহেশ থিকশানা, অজিঙ্কা রাহানে, শাইক রশিদ, শুভ্রাংশু সেনাপতি, নিশান্ত সিন্ধু, অজয় ​​মণ্ডল, ভগত ভার্মা, সিমরঞ্জিত সিং।


IPL 2023-এর জন্য LSG স্কোয়াড


কেএল রাহুল, কুইন্টন ডি কক, রবি বিষ্ণোই, মহসিন খান, মনন ভোহরা, মায়াঙ্ক যাদব, আভেশ খান, যশ ঠাকুর, মার্কাস স্টয়নিস, ড্যানিয়েল সামস, কাইল মায়ার্স, দীপক হুডা, করণ শর্মা, প্রেমাক মানকদ, স্বপ্নিল সিং, কে গৌতম, আয়ুশ বাদোনি, ক্রুনাল পান্ড্য, নিকোলাস পুরান, জয়দেব উনাদকাট, রোমারিও শেফার্ড, অমিত মিশ্র, নবীন-উল-হক, যুধবীর চরক।