Mukul Roy missing: মুকুল রায়ের অপহরণ? নিখোঁজ ডায়রি থানায় পুত্র শুভ্রাংশুর

Mukul Roy missing



মুকুল রায় 'নিখোঁজ'! কোথায় গেলেন তিনি? কলকাতা এয়ারপোর্ট থানায় বাবার নামে মিসিং ডায়েরি করেন মুকুলপুত্র শুভ্রাংশু রায়। তবে এরই মাঝে পাওয়া গেলো আরও এক নতুন খবর । 


পরিবারের লোকেদের দাবি, এদিন সন্ধ্যা ৬ টা ৩০ মিনিটে মুকুল রায়কে সঙ্গে নিয়ে কলকাতা বিমানবন্দরে ঢোকেন তাঁর পরিচিত দুই ব্য়ক্তি। এরপর থেকে মুকুলের সঙ্গে কোনওভাবেই যোগাযোগ করা যাচ্ছে না বলে পরিবারের পক্ষ থেকে বলা হচ্ছে। এই নিয়ে রাতেই এয়ারপোর্ট থানায় অভিযোগ দায়ের করেন ছেলে শুভ্রাংশু।


একটি সর্বভারতীয় বৈদ্যুতিন সংবাদ মাধ্যমে বলা হয়েছে তাঁকে এদিন দুজন পরিচিত লোক কলকাতা বিমানবন্দরে যান। কলকাতা বিমানবন্দরে প্রবেশ করেন তারা। কিন্তু তারপর কোথায় গেলেন? এদিকে রাত পর্যন্ত মুকুল রায়ের খোঁজ মিলছে না । এয়ার পোর্ট থানায় এনিয়ে মিসিং ডায়েরি করা হয়েছে বলে খবর।

পুলিশ গোটা বিষয়টি অত্যন্ত গুরুত্ব দিয়ে দেখছে। পরিবারের তরফে এনিয়ে মিসিং ডায়েরি করা হয়েছে। এদিকে তাঁর ছেলে শুভ্রাংশু রায় এনিয়ে খোঁজ চালাচ্ছেন বলে খবর।

গোটা ঘটনায় হইচই পড়ে গিয়েছে।

তবে কিছু সময় আগে এক সংবাদ মাধ্যমে দাবী করা হয়েছে মুকুল রায় দিল্লীতে পৌঁছেছেন আজ, তবে কেন তিনি দিল্লীতে সে বিষয়ে জানা যায়নি ।


বিস্তারিত আসছে…