Md. Selim : পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে দিনহাটায় সিপিআইএম রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম


public


আসন্ন পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে আজ দিনহাটায় কর্মীসভা করলেন সিপিআইএম (CPIM) রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম (Md. Selim)।


এদিন দিনহাটা নৃপেন্দ্র নারায়ন স্মৃতি সদনে দিনহাটা মহুকুমার অন্তর্গত পাঁচটি এরিয়া কমিটির সদস্যদের নিয়ে এই কর্মীসভা অনুষ্ঠিত হয়।

public

এদিনের এই কর্মীসভা থেকে লুটেরাদের হঠিয়ে জনগণের পঞ্চায়েত গড়ে তোলার ডাক দেন সেলিম (Md. Selim)। পাশাপাশি তিনি বলেন প্রতিনিয়ত দিনহাটা মহুকুমা জুড়ে তৃণমূল ও বিজেপি সন্ত্রাসের রাজত্ব কায়েম করার লক্ষ্যে অশান্তি চালিয়ে যাচ্ছে,এই অবস্থা থেকে পরিত্রাণ চায় মানুষ, তাই দিনহাটা মহুকুমার গনতান্ত্রিক পরিবেশ ও শান্তি - শৃঙ্খলা ফিরিয়ে আনতে সকল মানুষকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তিনি।

public

আজকের এই কর্মীসভা তে সেলিম (Md. Selim) ছাড়াও উপস্থিত ছিলেন সিপিআইএম রাজ্য সম্পাদক মণ্ডলীর সদস্য জীবেশ সরকার, সিপিআইএম জেলা সম্পাদক অনন্ত রায় সহ অন্যান্যরা।

এদিন কর্মীসভা শেষে ধর্মীয় বিভাজনের নামে রুটিরুজির লড়াই ভাঙ্গার চক্রান্ত ব্যর্থ করার দাবি সহ দিনহাটার গণতান্ত্রিক পরিবেশ ফিরিয়ে আনা এবং শান্তি-শৃঙ্খলা ও সম্প্রীতি রক্ষার দাবিতে এক বিশাল মিছিল দিনহাটা শহর পরিক্রমা করে,মিছিলে পা মেলান সিপিআইএম রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম(Md. Selim), সহ জীবেশ সরকার, অনন্ত রায়, মহানন্দ সাহা, তারাপদ বর্মন, শুভ্রালোক দাস, দিলীপ সরকার, দেবাশিষ দেব, এন্দদুল হক, দেবেন বর্মন, মনোজ সরকার অন্যান্য নেতৃত্বরা।


কর্মীসভা শুরু আগে সাংবাদিকদের মুখোমুখি হয়ে সেলিম বক্তব্য রাখতে গিয়ে উদয়ন গুহ সম্পর্কে বলেন- 'যে লোক ভোট লুট করে সে রাজনীতিবিদ নাকি ! সে গুন্ডা' 


বিস্তারিত ভিডিওতে-