Nora Fatehi: লাল পোশাকে হট ড্যান্স-মুভ নোরার, ভাইরাল ভিডিও

Nora Fatehi


বলিউড অভিনেত্রী নোরা ফাতেহি বর্তমানে সুপারস্টার অক্ষয় কুমার, দিশা পাটানি, মৌনি রায় এবং অন্যান্যদের সাথে বিনোদন সফরের জন্য মার্কিন যুক্তরাষ্ট্রে রয়েছেন।




শুক্রবার (৩ মার্চ) আটলান্টায় প্রথম শোতে অক্ষয় কুমারের সঙ্গে পারফর্ম করেন নোরা ফাতেহি। নোরা ফাতেহি এবং অক্ষয়ের সেই নাচের ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।




ভাইরাল ভিডিওতে নোরা ফাতেহিকে একটি হট এবং সেক্সি লাল রঙের পোশাক পরতে দেখা যায়। অক্ষয় কুমার তার কালো ব্লেজার এবং কালো প্যান্টের উপরে পরে অভিনয় শুরু করেছিলেন। নোরা ফাতেহি এরপর অভিনেতার সাথে যোগ দেন এবং দুজনে অক্ষয়ের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র সেলফি থেকে মে খিলাড়িতে একসঙ্গে অভিনয় করেন। বরাবরের মতো, নোরা ফাতেহি শর্ট প্যান্টে তার ঝলমলে নাচের মাধ্যমে দর্শকদের মুগ্ধ করেছিলেন এবং তিনি অক্ষয়কে আলিঙ্গন করে পারফরম্যান্স শেষ করেছিলেন।




নিউ জার্সি লেগ অফ এন্টারটেইনারস ট্যুর বাতিল করা হয়েছে এবং কনসার্টের প্রোমোটার অমিত জেটলির মতে, "টিকিট বিক্রির অত্যন্ত ধীরগতির" কারণে অনুষ্ঠানটি বাতিল করা হয়েছে। কিছু প্রতিবেদনে দাবি করা হয়েছে যে প্রচারকারীকে অর্থ প্রদান না করার জন্য সফরটি বাতিল করা হয়েছে।




"নিউ জার্সি শো, যা এন্টারটেইনার্স ট্যুরের একটি অংশ, বন্ধ হয়ে গেছে কারণ সাই ইউএসএ আইএনসি-র স্থানীয় প্রচারক অমিত জেটলি জাতীয় প্রচারককে অর্থ প্রদান করতে ব্যর্থ হয়েছে৷ যদিও, শহরে একটি বৃহৎ ভারতীয় জনসংখ্যার উপস্থিতি শো সম্পর্কে উত্তেজিত ছিল৷ , অমিত জেটলির অর্থ প্রদান না করার কারণে এটি বাতিল করা হয়েছে", একটি সূত্র এএনআইকে জানিয়েছে।