অ্যাম্বুলেন্স নিয়ে ডাকাতির ছক বানচাল কোতোয়ালি থানা পুলিশের,গ্রেফতার ৫,উদ্ধার আগ্নেয়াস্ত্র

coochbehar police



রাহুল দেব বর্মণ, কোচবিহার: হিন্দি সিনেমার কায়দায় এবার অ্যাম্বুলেন্স নিয়ে ডাকাতি ছক ৫ যুবকের। তবে সেই ডাকাতির ছক বানচাল করল কোচবিহার কোতোয়ালি থানার পুলিশ। 

বুধবার গভীর রাতে গোপন সূত্রে খবরের ভিত্তিতে টাপুরহাট এলাকায় বিশেষ অভিযান চালায় কোতোয়ালি থানার বিশেষ পুলিশ টিম। সেই অভিযানে সংশ্লিষ্ট ওই এলাকায় একটি অ্যাম্বুলেন্সকে আটক করে কোতোয়ালি থানার পুলিশ। অ্যাম্বুলেন্স টিকে আটক করে তল্লাশি চালালে অ্যাম্বুলেন্সের ভেতরে থাকা ৫ যুবকের কাছ থেকে একটি ৯ (9mm) এমএম ইম্প্রভাইস্ট পিস্তল, ৩ রাউন্ড গুলি ও ধারালো অস্ত্র উদ্ধার করে পুলিশ। এছাড়াও ওই ৫ যুবককে গ্রেফতার করে। 

পুলিশ জানিয়েছে তারা মাথাভাঙ্গা কোচবিহার রাজ্য সড়কের বড়ুয়াপাড়া এলাকায় ডাকাতির পরিকল্পনা করছিল। কিন্তু তাদের ডাকাতির ছক কসার আগেই তাদের গ্রেফতার করা হয়েছে। 

গ্রেফতার হওয়া যুবকরা হল রাহুল হক (২৫) বাড়ি দিনহাটা বোয়ালমারী, বাপ্পা রহমান(২৪), সহিদ হোসেন(২৮), জহিরুল হক (২১) এই তিনজনের বাড়ি টাপুরহাট চৌপথি ও সাদ্দাম হোসেন (২৫) বাড়ি কালাহারী ঘাট এলাকায়। 

বৃহস্পতিবার সকালে তাদের বিরুদ্ধে সুনির্দিষ্ট মামলা রুজু করে কোচবিহার আদালতে হাজির করে পুলিশ রিমান্ডের আবেদন করে কোতোয়ালি থানার পুলিশ।