IPL 2023: শুরু হচ্ছে IPL, কখন, কোথায় কীভাবে দেখবেন উদ্বোধনী ম্যাচ? 

IPL




ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) 2023 31 মার্চ আহমেদাবাদে শুরু হবে যেখানে বর্তমান চ্যাম্পিয়ন গুজরাট নরেন্দ্র মোদী স্টেডিয়ামে চারবারের চ্যাম্পিয়ন চেন্নাইয়ের সাথে মুখোমুখি হবে। নগদ সমৃদ্ধ লিগের এটি 16তম সংস্করণ।




তিন বছরের বিরতির পর আইপিএল তার আসল ফর্ম্যাটে ফিরে আসছে - হোম এবং অ্যাওয়ে - এবং মোট 74 টি ম্যাচ খেলা হবে। IPL 2023 এর ফাইনাল খেলা হবে 28 মে।



মেগা এক্সট্রাভ্যাগানজা শুরু হতে মাত্র তিন দিন বাকি, গোটা দেশ অধীর আগ্রহে অপেক্ষা করছে জমকালো উদ্বোধনী অনুষ্ঠানের জন্য যা আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে হতে চলেছে।



IPL 2023 এর উদ্বোধনী অনুষ্ঠান কখন এবং কোথায় অনুষ্ঠিত হবে?

গুজরাট এবং চেন্নাইয়ের মধ্যে উদ্বোধনী লড়াইয়ের ঠিক আগে আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে 31 মার্চ IPL 2023 উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। এটি শুরু হবে ভারতীয় সময় সন্ধ্যা 6:30 এ।



IPL 2023 এর উদ্বোধনী অনুষ্ঠানে কোন বলিউড তারকারা পারফর্ম করবেন?

যদিও এখনও কিছু নিশ্চিত করা হয়নি, তবে জানা গেছে যে তামান্না ভাটিয়া, রশ্মিকা মান্ধানা, টাইগার শ্রফ এবং ক্যাটরিনা কাইফ আইপিএল 2023 উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করার সম্ভাবনা রয়েছে।




কীভাবে আইপিএল 2023 উদ্বোধনী অনুষ্ঠানের টিকিট কিনতে পারেন?

ভক্তরা BookMyShow এবং Paytm Insider অ্যাপের মাধ্যমে অনলাইনে IPL 2023 উদ্বোধনী অনুষ্ঠানের টিকিট কিনতে পারবেন।



IPL 2023 উদ্বোধনী অনুষ্ঠান লাইভ কোথায় দেখবেন?

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের সম্প্রচার অধিকার স্টার্ট স্পোর্টস-এর রয়েছে। স্টার স্পোর্টস চ্যানেলগুলি সমস্ত আইপিএল 2023 ম্যাচের পাশাপাশি উদ্বোধনী অনুষ্ঠান সরাসরি সম্প্রচার করবে।




IPL 2023 খোলার লাইভ স্ট্রিমিং কোথায় পাবেন?

IPL 2023-এর উদ্বোধনী অনুষ্ঠানের লাইভ স্ট্রিমিং সমস্ত অ্যাপল এবং অ্যান্ড্রয়েড ডিভাইসে Disney+Hotstar-এ পাওয়া যাবে। JioCinema অ্যাপটি বিনামূল্যে আইপিএল 2023 উদ্বোধনী অনুষ্ঠানের লাইভ স্ট্রিমিংও করবে।