বুড়িরহাটে নিশীথ প্রামানিকের গাড়িতে হামলার ঘটনায় CBI তদন্তের নির্দেশ 

Nishit Pramanik attack



কোচবিহার জেলার দিনহাটার বুড়িরহাটের ঘটনায় সিবিআই তদন্তের নির্দেশ দিল কলকাতা হাইকোর্ট। কিছুদিন আগেই বুড়িরহাটে কোচবিহার জেলার সাংসদ তথা কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের গাড়িতে হামলা হয়। সেই ঘটনায় সিবিআই তদন্তের নির্দেশ দিল প্রধান বিচারপতির ডিভিশন বেঞ্চ।



গত ২৫ই  ফেব্রুয়ারি কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর গাড়িতে হামলা হয়। এই হামলার ঘটনায় উত্তপ্ত হয়ে ওঠে দিনহাটা। তৃণমূলের বিরুদ্ধে দিনহাটায় হামলার অভিযোগ বিজেপির। 



প্রসঙ্গত, কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের (Nisith Pramanik) নির্ধারিত সূচি সেরে বুড়িরহাট বাজার থেকে চলে যান কেন্দ্রীয় প্রতিমন্ত্রী। কিন্তু সেখানেই বিজেপি কর্মীরা থাকা তৃণমূল কংগ্রেস কর্মীরা পাথর ছোড়া শুরু করলে বিজেপি কর্মীরাও পাল্টা পাথর ছোড়া শুরু করে। ধস্তাধস্তি হয় পুলিশের সঙ্গেও। মুহূর্তের মধ্যে রণক্ষেত্রের চেহারায় এলাকা।




বোমাবাজি শুরু হয় এরই মধ্যে। দুই পক্ষের পাথর বাজি রুখতে রীতিমতো হিমশিম খেতে হয় পুলিশকে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কাঁদানো গ্যাস ছুড়তে বাধ্য হয় পুলিশ। তৃণমূলের পাথর বাজিতে কেন্দ্রীয় প্রতিমন্ত্রী নিশীথ প্রামানিকের (Nisith Pramanik) কনভয় আক্রান্ত হয়, ভেঙে যায় তার গাড়ির কাঁচ। বেশ কয়েকজন সাংবাদিকের গায়েও পাথরের ঢিল লাগে বলে জানা যায়।



প্রায় আধ ঘণ্টা ধরে এই উত্তপ্ত পরিস্থিতি চলে। এরপর তৃণমূল কর্মীরা এলাকা থেকে সরে গেলে তৃণমূল কংগ্রেস কার্যালয় ভাংচুর ও প্রায় ২০ টি বাইক ভাঙচুর চালায় বিজেপি এমনটাই অভিযোগ তৃণমূল কংগ্রেসের। সেই ঘটনায় এবার সিবিআই তদন্তের নির্দেশ। 

প্রকৃত দোষীরা শাস্তি পাবেন, জানালেন নিশীথ প্রামাণিক, দেখুন ভিডিও- https://youtu.be/qQ4-jJ2R48E