ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেপ্তার হওয়ার ৫ ঘন্টা পর জামিনে মুক্তি মাহিয়া মাহি

ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেপ্তার হওয়ার ৫ ঘন্টা পর জামিনে মুক্তি মাহিয়া মাহি


Mahiya Mahi
Mahiya Mahi


ডিজিটাল নিরাপত্তা আইনের (Digital Security Act) মামলায় ঢাকার চলচ্চিত্র অভিনেত্রী মাহিয়া মাহিকে (Mahiya Mahi) গ্রেপ্তার করা হয়েছে। ১৮ মার্চ ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর (Hazrat Shahjalal International Airport) থেকে তাকে গ্রেপ্তার করা হয়।


মামলার রিপোর্টে বলা হয়, শুক্রবার ভোরে মাহিয়া মাহি (Mahiya Mahi) তার ফেসবুক পেজ থেকে পুলিশের বিরুদ্ধে অভিযোগ করে লাইভে আসেন। জিএমপির সহকারী কমিশনার আসাদুজ্জামান শনিবার আইএএনএসকে (IANS) বিষয়টি নিশ্চিত করে বলেন, সৌদি আরব থেকে ফেরার পথে বেলা ১১টার দিকে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ অভিনেত্রীকে গ্রেপ্তার করে।

Mahiya Mahi
Mahiya Mahi


পুলিশের করা ডিজিটাল নিরাপত্তা আইনের (Digital Security Act) মামলায় কারাগারে যাওয়া চিত্রনায়িকা মাহিয়া মাহি (Mahiya Mahi) মুক্তি পেয়েছেন। গ্রেপ্তারের ৮ ঘণ্টা ও কারাগারে যাওয়ার প্রায় সাড়ে ৫ ঘণ্টা পর আজ শনিবার সন্ধ্যা‍ সাড়ে সাতটায় গাজীপুর জেলা কারাগার থেকে মুক্তি পান তিনি।


Mahiya Mahi
Mahiya Mahi

গাজীপুর জেলা কারাগারের সুপার আনোয়ারুল করিম বলেন, আদালত থেকে বেলা ১টা ৫০ মিনিটে মাহিয়া মাহিকে (Mahiya Mahi) জেলা কারাগারে পাঠানো হয়। এরপর বিকেল সাড়ে পাঁচটার দিকে তাঁর আইনজীবী আবেদন করলে জামিন মঞ্জুর হয়। কাগজপত্র যাচাই–বাছাই শেষে সন্ধ্যা সাড়ে সাতটায় তাঁকে মুক্তি দেওয়া হয়।






পুলিশের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় কারাগারে যাওয়ার সাড়ে পাঁচ ঘণ্টা পর জামিনে মুক্তি পাওয়ার পর চিত্রনায়িকা মাহিয়া মাহি (Mahiya Mahi) বলেছেন, তিনি এক ব্যক্তির বিরুদ্ধে কথা বলেছেন, তাঁর নাম মোল্যা নজরুল ইসলাম (গাজীপুরের পুলিশ কমিশনার), গোটা পুলিশ বাহিনীর বিরুদ্ধে নয়।

Mahiya Mahi
Mahiya Mahi

গাজীপুর জেলা কারাগার থেকে মুক্তি পাওয়ার পর শনিবার রাতে শহরের তেলিপাড়া এলাকায় একটি রেস্তোরাঁয় সংবাদ সম্মেলন করে এসব কথা বলেন এই চিত্রনায়িকা (Mahiya Mahi)। এ সময় তাঁর আইনজীবীরা উপস্থিত ছিলেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ