SBI Credit Card ব্যবহার করেন ! একলাফে বেড়ে যাচ্ছে চার্জ, 17 মার্চ থেকে নয়া চার্জ 


SBI Credit Card



নয়াদিল্লি: স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (SBI) কার্ড এবং পেমেন্ট পরিষেবার পক্ষথেকে এসবিআই ক্রেডিট কার্ডের ফি (SBI Credit Card) এবং চার্জগুলি সংশোধন করেছে৷ নতুন SBI ক্রেডিট কার্ড চার্জ 17 মার্চ, 2023 থেকে কার্যকর হবে।


ইতিমধ্যে SBI কার্ড থেকে গ্রাহকদের পাঠানো একটি ইমেলে বলা হয়েছে- "অনুগ্রহ করে মনে রাখবেন যে আপনার SBI ক্রেডিট কার্ডের (SBI Credit Card) চার্জগুলি 17 মার্চ 23 তারিখ থেকে সংশোধন করা হবে"


17 মার্চ, 2023 থেকে, SBI প্রসেসিং ফি 99 টাকা প্লাস প্রযোজ্য ট্যাক্স থেকে 199 টাকা এবং প্রযোজ্য ট্যাক্সে সংশোধন করা হবে।


SBI কার্ড এবং পেমেন্ট পরিষেবাগুলি তার SimplyClick কার্ডধারীদের জন্য কিছু নিয়ম সংশোধন করেছে যা জানুয়ারী 2023 থেকে প্রযোজ্য হবে। স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া কার্ডস এবং পেমেন্ট পরিষেবাগুলির ওয়েবসাইট অনুসারে, ভাউচার এবং পুরষ্কার পয়েন্টগুলি রিডেম্পশন সম্পর্কিত দুটি নিয়ম থাকবে যা এবার পরিবর্তন করা হবে।

revised-charges



SBI কার্ড এবং পেমেন্ট পরিষেবাগুলি বলেছে, "6 জানুয়ারী, 2023 থেকে কার্যকরভাবে, SimplyClick কার্ডধারীদের জারি করা ক্লিয়ারট্রিপ ভাউচারগুলি শুধুমাত্র একটি লেনদেনে অনলাইনে খরচের মাইলফলক পৌঁছানোর জন্য রিডিম করতে হবে এবং অন্য কোনও অফার/ভাউচারের সাথে সংযুক্ত করা যাবে না।"


প্রসঙ্গত Amazon.in-এ SimplyClick/SimplyClick-এর মাধ্যমে অনলাইনে খরচ করা রিওয়ার্ড পয়েন্টের নিয়মও বদলে গেছে। Amazon.in-এ অনলাইন খরচে 10X রিওয়ার্ড পয়েন্ট, SimplyClick/SimplyClick সুবিধা সহ SBI কার্ড 01 জানুয়ারী 23 তারিখ থেকে 5X রিওয়ার্ড পয়েন্টে সংশোধন করেছে।