Kisi ka Bhai kisi ka jaan song released 

Salman Puja


সালমান খানের কিসি কা ভাই কিসি কি জান-এর প্রথম গানটি রবিবার তার রিয়েলিটি শো বিগ বস সিজন 16-এর গ্র্যান্ড ফিনালে রিলিজ করা হয়েছিল। শিরোনাম নাইয়ো লাগাদা, গানটিতে সালমান এবং পূজা হেগডে একে অপরকে সুরম্য পাহাড়ের পটভূমিতে রোমান্স করছেন।



গানটিতে, সালমানকে লম্বা চুল এবং একটি রুক্ষ চেহারাতে দেখা যাচ্ছে, অন্যদিকে পূজাকে রঙিন পোশাকে বেশ সুন্দর দেখাচ্ছে। গানটিতে লেহ এবং লাদাখের কাছে অত্যাশ্চর্য উপত্যকায় দুজনকে রোমান্স করতে দেখা গেছে, যা নির্মাতারা একটি প্রেমের সঙ্গীত বলে দাবি করেছেন। ইনস্টাগ্রামে ক্লিপটি শেয়ার করে সালমান লিখেছেন, “নাইয়ো লাগদা দিল? তো সুনো, #নাইও লাগদা দিল..."







ভক্তরা গানটি পছন্দ করেছেন এবং তাদের একজন মন্তব্য করেছেন, "সালমান খান শুধু একটি শব্দ নয়, এটি সারা বিশ্বের কোটি কোটি মানুষের আবেগ।" আরেকজন লিখেছেন, “এত দীর্ঘ সময় পর একটি গান শোনা যাচ্ছে, অনুভব করা যাচ্ছে এবং 90 এর দশকের একটি সুন্দর রোমান্টিক গানের মতো লাগছে। নির্মাতা এবং অভিনয়শিল্পীরা ভালো করেছেন।”



ফরহাদ সামজি পরিচালিত এই ছবিতে অভিনয় করেছেন সালমান খান, ভেঙ্কটেশ দাগ্গুবাতি, পূজা হেগড়ে, জগপতি বাবু, ভূমিকা চাওলা, বিজেন্দ্র সিং, অভিমন্যু সিং, রাঘব জুয়াল, সিদ্ধার্থ নিগম, জ্যাসি গিল, শেহনাজ গিল, পলক তিওয়ারি এবং ভিনালি ভাটনগর। ছবিটি 2023 সালের ঈদে মুক্তি পাওয়ার কথা রয়েছে এবং এটি জি স্টুডিওতে বিশ্বব্যাপী মুক্তি পাবে।