Urfi Javed: লাল অন্তর্বাস -লাল হুড, ভালোবাসা দিবসে সেক্সি লুকে উরফি

Urfi Javed


উরফি জাভেদ কীভাবে ভালোবাসা দিবসে তার নতুন লুক দেখাতে মিস করতে পারে! জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্রভাবশালীকে 14 ফেব্রুয়ারি তার ভাইরাল ভিডিওতে একটি অল-লাল অবতার দিতে দেখা যায়। তরুণ অভিনেতা একটি লেসি লাল অন্তর্বাসের সেট পরেন এবং এটি একটি উজ্জ্বল লাল লম্বা হুডের সাথে দলবদ্ধ হন।




ভিডিওটিতে উরফিকে সাহসী দেখাচ্ছে যা এখন সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে শেয়ার করা হচ্ছে। এবং অভিনেতার অন্যান্য চেহারার মতো, এটিও ইন্টারনেটকে বিভক্ত করেছে। যদিও অনেকে উরফিকে তার স্টাইলে সত্য থাকার জন্য প্রশংসা করছেন, অন্যরা মনে করেন যে তিনি ইনস্টাগ্রামে খুব বেশি প্রকাশ করছেন।



Urfi তার অল-লাল ভ্যালেন্টাইন্স ডে অবতারে একজোড়া নগ্ন স্ট্র্যাপি হিল পড়েছেন৷ সে তার চুল ঢিলেঢালাভাবে ব্যবহার করে রাখে এবং উত্তেজনাপূর্ণ দেখায়। Urfi তার পোস্টের ক্যাপশনে লিখেছেন, “একজন ভিক্টোরিয়া সিক্রেট মডেলের মতো মনে হয়েছে, হয়তো কখনোই মুছে যাবে না। সবাইকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা! (sic)"




একজন ভক্ত উরফির পোস্টে মন্তব্য করেছেন এবং মজা করে লিখেছেন, "এটি আপনার স্ট্যান্ডার্ডের জন্য স্বাভাবিক পোশাক 😂 (sic)।" তার পোস্টে আরেকটি মন্তব্যে লেখা হয়েছে, "আপনি সব ভিক্টোরিয়া গোপন মডেলের শো চুরি করছেন ❤️ হ্যাপি ভ্যালেন্টাইন্স ডে🌹(sic)।"