যদি কেউ উন্নয়ন না দেখতে পারে ,তাহলে তাদের চোখে হারপিক দিতে হবে- উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী উদয়ন গুহ

udayan guha on stage


দিনহাটা- বিজেপিকে উলুধ্বনি ও ঝাঁটা নিয়ে তাড়া করার নিদান দিলেন উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী উদয়ন গুহ। বৃহস্পতিবার দিনহাটা ২ নম্বর ব্লকের নটকোবাড়ী বাজারে এক জনসভায় বক্তব্য রাখতে গিয়ে মন্ত্রী উদয়ন গুহ বলেন, বিজেপি যেখানে সংঘটিত হয়ে জমায়েত করার চেষ্টা করবে, সেখানে মহিলাদের উলুধ্বনি দিয়ে ঝাঁটা নিয়ে তারা করতে হবে। এখানে বিজেপি আলাদা রাজ্যের দাবি তুলেছে , বাংলাকে ভাগ করার কথা বলছে। মানুষকে ওরা বিভ্রান্ত করার চেষ্টা করছে।

মন্ত্রী উদয়ন গুহ বলেন, বলা হচ্ছে উত্তরবঙ্গে কোন উন্নয়ন হয়নি আদাবাড়ি ঘাটে সেতু তৈরি করা হয়েছে, মেখলিগঞ্জে জয়ী সেতু, কোচবিহারের পঞ্চানন বর্মা বিশ্ববিদ্যালয়, ইঞ্জিনিয়ারিং কলেজ, মেডিকেল কলেজ স্থাপন করা হয়েছে এগুলি কি উন্নয়ন নয়! সিপিএম আলাদা রাজ্যের কথা বলছে না, কিন্তু উন্নয়নের প্রশ্নে বিজেপির সঙ্গে তাল মিলাচ্ছে। যদি কেউ উন্নয়ন না দেখতে পারে ,তাহলে তাদের চোখে হারপিক দিতে হবে। তাহলে তাদের চোখের ছানি কেটে যাবে উন্নয়ন দেখতে পারবেন।

মন্ত্রী বলেন, একুশের ভোটে হেরে যাওয়ার পর আমার ওপর আক্রমণ হয়েছিল। আমি পালিয়ে যাইনি, লড়াই করেছি তাই তো হারানো জমি ফিরে পেয়েছি। তিনি বলেন তৃণমূলের কোন কর্মীর গায়ে হাত দেবার আগে তার ৫০ বার ভাবতে হবে। যদি কেউ আক্রান্ত হয় তাহলে ছেড়ে কথা বলা হবে না।

এদিনের এই সভায় বক্তব্য রাখেন তৃণমূলের জেলা নেতা জেলা পরিষদের কর্মাধ্যক্ষ আব্দুল জলিল আহমেদ, দিনহাটা দুই নম্বর ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি দীপক ভট্টাচার্য, দিনহাটা দুই নম্বর প্রাক্তন ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি বিষ্ণু কুমার সরকার প্রমূখ।