Happy Teddy Day: কোন রঙের টেডি বিয়ার দেবেন আপনার পছন্দের মানুষকে, রঙ বিশেষে পার্থক‍্য জানুন



Happy Teddy Day


ভ্যালেন্টাইনস সপ্তাহ (Valentine's Week) ইতিমধ্যেই শুরু হয়েছে। ফেব্রুয়ারি, যা বছরের সবচেয়ে রোমান্টিক মাস এই বিশেষ সপ্তাহ জুড়ে প্রেম (Love), রোমান্স (Romance), বন্ধুত্ব (Friendship), প্রতিশ্রুতি এবং উপহারের (Gift) জন্য অপেক্ষা করছে। সপ্তাহটি সারা বিশ্ব জুড়ে প্রচুর ভালোবসা, আড়ম্বর এবং জাঁকজমকের সাথে উদযাপিত হয়। এই সময়টি যখন লোকেরা তাদের ভালবাসার কাছে তাদের অনুভূতি প্রকাশ করে, প্রেমীরা একত্রিত হয় এবং অনন্তকাল পর্যন্ত একে অপরের পাশে থাকার প্রতিশ্রুতি দেয়।



10 ফেব্রুয়ারী টেডি ডে (Teddy Day) পালিত হয়, পছন্দের লোকদের নরম আলিঙ্গন টেডি বিয়ারের আকারে উপহার দেয়। টেডি পেতে কে না পছন্দ করে? বিভিন্ন জিনিস টেডি বিয়ারের রঙের উপর নির্ভর করে।


Red Teddy






লাল টেডি বিয়ারগুলি চিত্তাকর্ষক এবং আপনি যাকে ভালবাসেন তাদের প্রতি ভালবাসা এবং আবেগের গভীরতা নির্দেশ করে৷ যদি আপনি এমন কারো সাথে থাকেন যাকে আপনি গভীরভাবে প্রশংসিত করেন এবং চিরকালের জন্য প্রতিশ্রুতি দিতে চান, তাদের একটি টেডি উপহার দিন যাতে তাদের জানানো হয় যে আপনার সংযোগ আরও ঘনীভূত করার এবং এটিকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রায় সময় এসেছে।

Pink Teddy




গোলাপী টেডি বিয়ার হল এই কথা বলার একটি দুর্দান্ত উপায় যে আপনি আপনার বন্ধুত্বকে প্রেমে এবং তারপর একটি সম্পর্কেতে পরিণত করার প্রস্তাব গ্রহণ করেছেন। আপনি যদি কাউকে গভীরভাবে উপলব্ধি করেন, তবে তাকে একটি গোলাপী টেডি বিয়ার উপহার দিন এবং তাদের হাসি বড় হতে দেখুন।আপনি যদি কাউকে গভীরভাবে উপলব্ধি করেন, তবে তাকে একটি গোলাপী টেডি বিয়ার উপহার দিন।

Blue Teddy



নীল অঙ্গীকার এবং প্রতিশ্রুতির রঙ। যদি আপনি আপনার প্রিয়জনকে জানাতে চান যে আপনি আপনার হৃদয় থেকে সম্পর্কের জন্য প্রতিশ্রুতিবদ্ধ এবং আপনি আপনার প্রিয়জনের হাত ধরে চিরতরে পথ চলতে প্রস্তুত।


Green Teddy




সবুজ টেডি বিয়ার ইঙ্গিত দেয় যে যাই হোক না কেন, আপনি সর্বদা আপনার প্রিয়জনের জন্য ভালবাসা, ধৈর্য, আবেগ এবং সম্পর্কের প্রতিশ্রুতি দিয়ে অপেক্ষা করবেন।সবুজ টেডি বিয়ার মানে আপনি আপনার প্রিয়জনের জন্য অপেক্ষা করতে প্রস্তুত।