LIC: গ্রাহকদের জন্য বড় খবর, ১১টি সুবিধা নিয়ে LIC-র WhatsApp পরিষেবা

LIC



লাইফ ইন্স্যুরেন্স কর্পোরেশন অফ ইন্ডিয়া (LIC) তার গ্রাহকদের তাদের পলিসি পরিচালনা করার জন্য একটি সহজ এবং সুবিধাজনক উপায় প্রদান করার জন্য তার WhatsApp পরিষেবা চালু করেছে৷ হোয়াটসঅ্যাপের মতো সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের ক্রমবর্ধমান জনপ্রিয়তার সাথে, অনেক কোম্পানি তাদের গ্রাহকদের সাথে সংযোগ স্থাপন করতে এবং তাদের বিভিন্ন সুবিধা প্রদানের জন্য এই প্ল্যাটফর্মগুলি ব্যবহার করছে। LIC-এর পলিসিধারীরা এখন LIC-এর হোয়াটসঅ্যাপ পরিষেবার মাধ্যমে প্রদত্ত বিস্তৃত পরিষেবার সুবিধা নিতে পারে, যার মধ্যে তাদের পলিসি, প্রিমিয়াম পেমেন্টের শেষ তারিখ এবং আরও অনেক কিছুর তথ্য রয়েছে।



LIC-এর হোয়াটসঅ্যাপ পরিষেবা ব্যবহার করার জন্য, পলিসিধারকদের LIC-এর অফিসিয়াল ওয়েবসাইট www.licindia.in-এ গিয়ে অনলাইনে নিবন্ধন করতে হবে। রেজিস্ট্রেশনের পরে, তারা তাদের মোবাইলে LIC-এর হোয়াটসঅ্যাপ নম্বর (8976862090) সংরক্ষণ করতে পারে এবং বিভিন্ন পরিষেবা অ্যাক্সেস শুরু করতে একটি "হাই" পাঠাতে পারে। পলিসিধারীরা এখন প্রিমিয়ামের নির্ধারিত তারিখ ট্র্যাকিং, বোনাস তথ্য, পলিসি স্ট্যাটাস, ঋণের যোগ্যতা এবং পরিশোধের কোট, প্রিমিয়াম পরিশোধিত শংসাপত্র, ইউলিপ স্টেটমেন্ট এবং অপ্ট-ইন/আউট করার বিকল্প সহ 11টি ভিন্ন পরিষেবা তাদের নিজস্ব বাড়িতে থেকে অ্যাক্সেস করতে পারবেন। 



এলআইসি হোয়াটসঅ্যাপ পরিষেবাটি ডিজিটাইজেশনের দিকে একটি পদক্ষেপ এবং গ্রাহকদের দ্রুত এবং সহজে পরিষেবাগুলিতে অ্যাক্সেস প্রদান করে। পলিসিধারীদের আর LIC-এর অফিসে যেতে হবে না বা সাহায্যের জন্য ফোনে অপেক্ষা করতে হবে না। পরিবর্তে, তারা দ্রুত এবং সুবিধাজনকভাবে তাদের নীতি সম্পর্কে তথ্য পেতে এবং WhatsApp প্ল্যাটফর্মের মাধ্যমে তাদের অ্যাকাউন্ট পরিচালনা করতে পারে।



এলআইসি হোয়াটসঅ্যাপ পরিষেবা হল পলিসি হোল্ডারদের জন্য একটি গেম-চেঞ্জার, তাদের নীতিগুলি মেনে চলতে এবং তাদের অ্যাকাউন্টগুলিকে একটি সহজ এবং দক্ষ উপায়ে পরিচালনা করতে সহায়তা করে৷ LIC-এর গ্রাহকরা তাদের প্রয়োজনীয় পরিষেবাগুলি অ্যাক্সেস করতে পারেন এবং তাদের নীতিগুলি সম্পর্কে আরও সহজে WhatsApp-এর মাধ্যমে অবগত থাকতে পারেন, অভিজ্ঞতাটিকে নির্বিঘ্ন এবং ঝামেলামুক্ত করে তোলে৷