Sunny Leone: সানি লিওনের ফ্যাশন শো ভেন্যুতে বোমা বিস্ফোরণ!

Sunny Leone


শনিবার, 4 ফেব্রুয়ারি, ইম্ফলের হাপ্তা কাংজিবুং-এ একটি শক্তিশালী হ্যান্ড গ্রেনেড বিস্ফোরিত হয় যেখানে অভিনেত্রী সানি লিওনের উপস্থিতিতে একটি ফ্যাশন শো অনুষ্ঠিত হবে বলে আশা করা হচ্ছে, পুলিশ জানিয়েছে। কোনো আহত হওয়ার খবর পাওয়া যায়নি, পুলিশ বলেছে, তারা সন্দেহ করছে যে বিস্ফোরণের পিছনে ভূগর্ভস্থ জঙ্গিরা জড়িত।



রবিবারের ফ্যাশন শো অনুষ্ঠানস্থল থেকে মাত্র 100 মিটার দূরে বিস্ফোরণটি ঘটে। এখন পর্যন্ত কোনো জঙ্গি সংগঠন বা ব্যক্তি দায় স্বীকার করেনি। এ ঘটনায় পোড়ামাটি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ফ্যাশন শো মণিপুরের তাঁত, খাদি পণ্য এবং পর্যটন প্রচারের জন্য পরিকল্পনা করা হয়েছিল।




সানি লিওন, যিনি আগে একজন পর্ন অভিনেত্রী ছিলেন, 2011 সালে বিতর্কিত রিয়েলিটি শো বিগ বস 5-এ উপস্থিত হওয়ার পরে, 2012 সালে পূজা ভাটের পরিচালনায় ইরোটিক থ্রিলার জিসম 2 দিয়ে বলিউডে পরিচিত হন, যেটি জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী জুহি পারমার জিতেছিলেন।



তিনি রাগিনী এমএমএস 2, হেট স্টোরি 2, শুটআউট অ্যাট ওয়াদালা, মস্তিজাদে এবং রইসের মতো ছবিতে অভিনয় করেছেন। অভিনেত্রীকে শেষ দেখা গিয়েছিল তামিল হরর-কমেডি ছবি ওহ মাই গোস্টে। তিনি কয়েকটি ওয়েব সিরিজ যেমন রাগিনী এমএমএস: রিটার্নস, বুলেটস এবং অনামিকাতেও উপস্থিত হয়েছেন।



তিনি বর্তমানে বিখ্যাত টেলিভিশন অভিনেতা অর্জুন বিজলানির সাথে MTV Splitsvilla X4 হোস্ট করছেন। 2014 সাল থেকে তাকে ডেটিং রিয়েলিটি শোতে দেখা গেছে যখন তিনি নিখিল চিনাপার সাথে সপ্তম সিজন হোস্ট করেছিলেন। 2015-2021 থেকে, তিনি রণবিজয় সিংহের সাথে সাতটি সিজন হোস্ট করেছিলেন।