WB DA News: ডিএ মামলা নিয়ে বড় আপডেট 

DA case
WB DA News


WB DA News: ডিএ মামলা (DA Case) নিয়ে বড় আপডেট। সুপ্রিমকোর্টে শেষ হল DA মামলার শুনানি। আপাতত পাওয়া খবর অনুসারে ১৫ই মার্চ পরবর্তী শুনানি হবে বলে খবর। রাজ্যের পেশ করা হলফনামায় ত্রুটি রয়েছে। তাই মামলার শুনানি পিছিয়ে গেল দু’মাস। 


রাজ্য সরকারি কর্মীদের DA মামলা সুপ্রিমকোর্টে (Supreme Court)। আর সেদিকেই তাকিয়ে ছিল রাজ্য সরকারি কর্মীরা। ১৬ই জানুয়ারি রাজ্য সরকারি কর্মীদের সেই বিলে মামলার শুনানি হয় সুপ্রিমকোর্টে (Supreme Court)। আর তার আগে বেঞ্চ গঠন করে সুপ্রিমকোর্ট। রাজ্য সরকারি কর্মীদের ডিএ '(DA) মামলার জন্য বিচারপতি শ্রী দীনেশ মাহেশ্বরী ও বিচারপতি শ্রী হৃষীকেষ রায়ের ডিভিশন বেঞ্চ গঠিত হয়েছে। এই বেঞ্চেই ১৬ই জানুয়ারি হবে মামলার শুনানি হয় এমনটাই জানা যাচ্ছে।

আরও পড়ুনঃ Mid Day Meal : মালদা কান্ডের পর মিড ডে মিলের দায়িত্ব থেকে প্রধানশিক্ষকদের অব্যাহতি দেওয়ার দাবী জোড়ালো

রাজ্যের স্পেশাল লিভ পিটিশনের (এসএলপি) প্রেক্ষিতে বিচারপতি মাহেশ্বরী এবং বিচারপতি রায়ের বেঞ্চে গত ২৮ নভেম্বর ও ৫ই ডিসেম্বর মামলা ওঠে এরপর বিচারপতি মাহেশ্বরী না থাকায় ১৪ ডিসেম্বর বিচারপতি দীপঙ্কর দত্ত এবং বিচারপতি রায়ের বেঞ্চে মামলা উঠেছিল। ১৪ ডিসেম্বর ডিএ মামলা থেকে সরে দাঁড়িয়েছিলেন বিচারপতি দত্ত। এরপর গঠন করা হল নয়া বেঞ্চ। বিচারপতি শ্রী দীনেশ মাহেশ্বরী ও বিচারপতি শ্রী হৃষীকেষ রায়ের বেঞ্চ গঠিত হয়। সেই বেঞ্চেই ১৬ই জানুয়ারি উঠে ডিএ(DA) মামলা। রাজ্য সরকারি কর্মীদের ডিএ মামলার শুনানির দিকেই তাঁকিয়ে কর্মীরা।