স্কুলে নিয়োগ দুর্নীতি কাণ্ডে এবার গ্রেফতার তৃণমূল যুবনেতা কুন্তল ঘোষ 

kuntal ghosh

চাকরি প্রার্থীদের কাছে ১৯ কোটি টাকা তোলার অভিযোগ, ইডির হাতে গ্রেফতার তৃণমূল যুবনেতা কুন্তল ঘোষ। স্কুলে নিয়োগ দুর্নীতি মামলায় তদন্তে অসহযোগিতার কারণে কুন্তল ঘোষকে গ্রেফতার করলো ইডি। গতকাল সকাল সাতটা নাগাদ কুন্তলের ঘোষের ফ্ল্যাটে পৌঁছে তল্লাশি রায় ইডি। জানা যাচ্ছে, এই তল্লাশিতে উদ্ধার হয়েছে বেশ কিছু নথি। সম্পত্তির উৎস নিয়ে সদুত্তর দিতে পারেননি কুন্তল। শুধু তাই নয়, একাধিক প্রশ্নের উত্তরও কুন্তল এড়িয়ে যান বলে অভিযোগ। প্রথমে আটক করা হয় তাাঁকে এরপর তাাঁকে গ্রেফতার করে ইডি।



কুন্তলের বিরুদ্ধে ১৯ কোটি টাকা নেওয়ার অভিযোগ তুলেছিলেন মানিক ভট্টাচার্য ঘনিষ্ঠ তাপস মণ্ডল।এরপরে এদিন নিউটাউনের কুন্তলের দুই ফ্ল্যাটে তল্লাশি চালায় ইডি। সকাল থেকে রাত পর্যন্ত চলে ম্যারাথন তল্লাশি। তার পরই শনিবার সকালে তাঁকে গ্রেফতার করা হয় বলে জানা গিয়েছে। এই মুহূর্তে তাঁকে জিজ্ঞাসাবাদ করছেন তদন্তকারীরা। 



যুব তৃণমল নেতা ও হুগলি জেলা পরিষদের স্বাস্থ্য ও কারিগরি কর্মাধ্যক্ষ শান্তনু বন্দ্য়োপাধ্য়ায়ের বাড়িতেও বলাগড়ে অভিযান চালানো হয়। কুন্তলের বিরুদ্ধে তিনি চাকরিপ্রার্থীদের কাছ থেকে ১৯ কোটি টাকা তোলার অভিযোগ তোলেন তিনি। এর পর তিন দফায় কুন্তলকে জিজ্ঞাসাবাদ করে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। তার পর গতকাল তাঁর ফ্ল্যাটে হানা দেয় ইডি।