Latest Online Bengali News Portal

Breaking

Tuesday, January 31, 2023

Health Fair: স্বাস্থ্য সচেতন করতে বিনামূল্যে ৪দিন ধরে স্বাস্থ্য পরীক্ষা শিবির সান হাসপাতালের

স্বাস্থ্য সচেতন করতে বিনামূল্যে ৪দিন ধরে স্বাস্থ্য পরীক্ষা শিবির সান হাসপাতালের 

Health fair



সঞ্জিত কুড়ি পূর্ব বর্ধমান :- বর্ধমান শহর এবং শহরের বাইরের সাধারণ মানুষকে স্বাস্থ্য সচেতন করতে বিনামূল্যে ৪দিন ধরে স্বাস্থ্য পরীক্ষা শিবিরের আয়োজন করল বর্ধমানের সান হাসপাতাল। রবিবার থেকে বর্ধমান টাউন হলে শুরু হল সান হাসপাতাল এবং সেবা পলিক্লিনিকের উদ্যোগে পঞ্চম স্বাস্থ্য মেলা। 



এদিন এই মেলার উদ্বোধন করেন বর্ধমান দক্ষিণের বিধায়ক খোকন দাস। উপস্থিত ছিলেন জামালপুরের বিধায়ক অলোক মাঝি, বর্ধমান পুরসভার পুরপতি পরেশচন্দ্র সরকার, ডেপুটি সিএমওএইচ ডা. সুবর্ণা গোস্বামী, চিকিত্সক ডা. গোলাম মহম্মদ সহ মেলা কমিটির সভাপতি সেখ আলহ্বাজ উদ্দিন প্রমুখরাও। 



এদিন আলহ্বাজ উদ্দিন জানিয়েছেন, গত ৪ বছর ধরে তাঁরা এই মেলা থেকে ১৮৫০জন মানুষকে বিনামূল্যে চিকিত্সার সুযোগ দিয়েছেন। শুধু তাইই নয়, সান হাসপাতালের পক্ষ থেকে এবছর মেলা থেকে উদ্বোধন করা হচ্ছে একটি বিনামূল্যে বয়স্ক মানুষদের জন্য অ্যাম্বুলেন্স পরিষেবা। বর্ধমান শহরের ১২ কিমির মধ্যে কোনো বয়স্ক মানুষের অ্যাম্বুলেন্সের প্রয়োজন থাকলে তাঁরা বিনামূল্যে সেই ব‌্যক্তির চিকিত্সার জন্য এই পরিষেবা চালু করলেন। 



তিনি জানিয়েছেন, এবারেও তাঁরা স্বাস্থ্যমেলা প্রাঙ্গণ থেকে একইভাবে এই পরিষেবা দিচ্ছেন। এদিন স্বাস্থ্যমেলার উদ্বোধন করতে গিয়ে বর্ধমান দক্ষিণ বিধানসভার তৃণমূলের বিধায়ক খোকন দাস জানিয়েছেন, গোটা জেলা জুড়েই নানান মেলা হচ্ছে। কিন্তু এই স্বাস্থ্য মেলার মাধ্যমে সাধারণ মানুষ চিকিত্সার নানান সুযোগ সুবিধা পাচ্ছেন। এই ধরণের মেলা যত হবে ততই সাধারণ মানুষের উপকার হবে।

No comments:

Post a Comment