SBI Doorstep Banking: ATM বা UPI ছাড়াই বাড়ি বসে সুবিধাজনক এবং নিরাপদে টাকা তোলা যাবে SBI-এ

SBI Doorstep Banking: ATM বা UPI ছাড়াই বাড়ি বসে সুবিধাজনক এবং নিরাপদে টাকা তোলা যাবে SBI-এ


SBI Card Announces Festive Offer 2022



এসবিআই ডোরস্টেপ ব্যাঙ্কিং পরিষেবা: দেশের সর্ববৃহৎ সরকারি ব্যাঙ্ক, SBI-এর ডোরস্টেপ পরিষেবার সাহায্যে আপনি ATM বা UPI ব্যবহার না করেই সহজভাবে টাকা তুলতে পারবেন। প্রবীণ নাগরিক এবং অক্ষম ব্যক্তিদের জন্য যাদের এটিএম এবং অন্যান্য ইউপিআই পরিষেবা ব্যবহার করতে সমস্যা হতে পারে, এই পরিষেবাটি অত্যন্ত উপকারী। শুধুমাত্র কয়েকটি সহজ পদক্ষেপের মাধ্যমে, পরিষেবার ব্যবহারকারীরা তাদের বাড়িতে বিশ্রামের সময় নগদ তুলতে পারবেন।



এটি ব্যবহার করার জন্য গ্রাহকদের প্রথমে SBI ডোরস্টেপ ব্যাঙ্কিং পরিষেবার জন্য নিবন্ধন করতে হবে৷ ডোরস্টেপ ব্যাঙ্কিং অ্যাপ ইনস্টল করা, তাদের মোবাইল নম্বর প্রদান করা এবং রেজিস্ট্রেশন প্রক্রিয়ার মধ্য দিয়ে যাওয়া সম্ভব। গ্রাহকরা অ্যাপে লগ ইন করতে পারেন এবং নথিভুক্ত করার পরে তাদের ঠিকানা লিখতে পারেন।



গ্রাহকদের অবশ্যই অ্যাপে একটি অনুরোধ জমা দিতে হবে এবং টাকা তোলার জন্য SBI বেছে নিতে হবে। অনুরোধ জমা দেওয়ার আগে তাদের অ্যাকাউন্ট নম্বরের চূড়ান্ত ছয় সংখ্যা লিখতে হবে। যাচাইকরণের পর তাদের মোবাইল নম্বরে একটি OTP দেওয়া হবে। গ্রাহকদের অবশ্যই অ্যাপে ওটিপি ইনপুট এবং জমা দিতে হবে। পরবর্তী ধাপ হল তাদের অ্যাকাউন্ট থেকে টাকা নেওয়ার পরিষেবা বেছে নেওয়া, লেনদেনের পরিমাণ লিখুন এবং লেনদেনের মোড বেছে নিন।



এক মাসে, প্রতিবন্ধী ব্যক্তিদের জন্য ব্যাঙ্ক তিনটি বিনামূল্যে লেনদেনের অফার দিচ্ছে। যাইহোক, গ্রাহকরা যদি মাসে তিনবারের বেশি এই বিকল্পটি ব্যবহার করেন তবে আর্থিক এবং অ-আর্থিক পরিষেবাগুলির জন্য 75 টাকা এবং GST দিতে হবে।



লেনদেনের পরে, ক্লায়েন্টের পরিচয় নিশ্চিত করতে এবং নগদ সরবরাহ করতে একজন এজেন্টকে ক্লায়েন্টের বাসভবনে পাঠানো হবে। গ্রাহকদের এসএমএসের মাধ্যমে একটি বিজ্ঞপ্তিও পাঠানো হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ