Sara Ali Khan: মুক্তি পেল সারা আলি খানের দেশাত্মবোধক ছবি 'এ ওয়াতান মেরে ওয়াতান'-এর টিজার

Sara Ali Khan





বলিউড অভিনেত্রী সারা আলি খানের (Sara Ali Khan) দেশাত্মবোধক ছবি 'অ্যায় ওয়াতান মেরে ওয়াতান'-এর টিজার মুক্তি পেয়েছে। টিজারে একজন মুক্তিযোদ্ধার ভূমিকায় দেখা গেছে সারাকে (Sara Ali Khan)। অ্যামাজন প্রাইম ভিডিওর আসল ছবি 'অ্যায় ওয়াতান মেরে ওয়াতান' (Ae Watan Mere Watan)-এ সারাকে একটি অদেখা অবতারে দেখা গেছে। কান্নান আইয়ার পরিচালিত, ছবিটি সত্য ঘটনা দ্বারা অনুপ্রাণিত একটি থ্রিলার-ড্রামা।

এ ওয়াতান মেরে ওয়াতানের টিজারে সারা আলি খানকে (Sara Ali Khan) প্রাক-স্বাধীনতার রেট্রো লুকে দেখানো হয়েছে। সাদা শাড়িতে রেডিও সেট করতে দেখা যায় সারাকে (Sara Ali Khan)। এর পরে তিনি বলেন, ব্রিটিশরা মনে করে ভারত ছাড়ো আন্দোলনের মাথা গুঁড়িয়ে দিয়েছে, কিন্তু স্বাধীন কণ্ঠকে বন্দী করা যায়নি। । ঠিক তখনই দরজায় টোকা পড়ে, যা দেখে সে অবাক হয়।

ছবিতে অভিনয় করতে পেরে অত্যন্ত আনন্দিত সারা। একটি প্রেস রিলিজে বলেছেন, 'আমি খুব উত্তেজিত এবং সম্মানিত যে প্রাইম ভিডিও এবং ধর্মাটিক এন্টারটেইনমেন্ট আমাকে এমন একটি চলচ্চিত্রের অংশ হওয়ার সুযোগ দিয়েছে যেটির প্রতি আমি সর্বদা উত্সাহী ছিলাম। বিশ্বাস করুন তার গল্প বলার মতো। একজন অভিনেতা হিসাবে এবং আরও গুরুত্বপূর্ণভাবে একজন ভারতীয় হিসাবে, আমি এমন একটি চরিত্রে অভিনয় করার জন্য গর্বিত যা সাহস, শক্তি এবং সাহসের সাথে প্রতিধ্বনিত হয়। কানন আইয়ার স্যারের সাথে কাজ করা একটি দুর্দান্ত অভিজ্ঞতা কারণ তিনি নিজে খুব আবেগপ্রবণ এবং গল্পের সাথে আবেগগতভাবে জড়িত।'

'অ্যায় ওয়াতান মেরে ওয়াতান' (Ae Watan Mere Watan) বোম্বাইয়ের এক কলেজ ছাত্রীর গল্প যে একজন মুক্তিযোদ্ধা হয়ে ওঠে। ছবিটি 1942 সালে ভারত ছাড়ো আন্দোলনের পটভূমিতে তৈরি করা হয়েছে এবং ভারতের যুবকদের সাহস, দেশপ্রেম, ত্যাগ এবং সম্পদের গল্পে ভরা। ছবিতে ঊষা মেহতার চরিত্রে অভিনয় করবেন সারা। ঊষা ভারত ছাড়ো আন্দোলনের সময় গোপন অপারেটর হয়ে দেশের স্বাধীনতায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন।