Female Cop: এই সুন্দরী পুলিশ অফিসারের কাছে গ্রেপ্তার হতে চায় অনেকে

'I'm a female cop - men beg to be arrested after falling for a woman in uniform'

female cop



Lady Police Officer Rose: যুক্তরাজ্য (United Kingdom) থেকে একটি চমকপ্রদ ঘটনা সামনে এসেছে। দাবি করা হচ্ছে, এখানকার কিছু লোক একজন মহিলা পুলিশ অফিসারকে (Lady Police Officer) নিয়ে এতটাই উন্মাদ হয়ে উঠেছে যে তারা নিজেরাই তার কাছে গ্রেপ্তার হওয়ার জন্য তাদের অপরাধ স্বীকার করছে। এই নারী কর্মকর্তার সামাজিক যোগাযোগমাধ্যমে মন্তব্য করে নিজেদের অপরাধের কথা জানাচ্ছেন তারা। এ কথা নিজেই জানিয়েছেন ওই নারী পুলিশ কর্মকর্তা।

female cop

মহিলা পুলিশ অফিসার বলেছেন যে সোশ্যাল মিডিয়ায় তার প্রচুর সংখ্যক ভক্ত রয়েছে এবং কেবল তার ভক্তরাই এই কাজটি করছেন। সোশ্যাল মিডিয়ায় এই নারী পুলিশ অফিসারকে নিয়ে তুমুল আলোচনা চলছে। আসুন জেনে নিই কেন মানুষ পাগল এই মহিলা পুলিশ অফিসারকে নিয়ে?

ডেইলি স্টারে প্রকাশিত এক প্রতিবেদনে বলা হয়েছে, ব্রিটেনের এক নারী পুলিশ কর্মকর্তার সোশ্যাল মিডিয়া পোস্টে কমেন্টে নিজেদের অপরাধের কথা লিখেছেন মানুষ। এ ছাড়া লোকজনকেও তার অনেক প্রশংসা করতে দেখা গেছে। তবে এ বিষয়ে তিনি নিজে কোনো প্রতিক্রিয়া জানাননি।

feamale cop

এই আলোচিত মহিলা পুলিশ অফিসার রোজ নামে সোশ্যাল মিডিয়ায় একটি অ্যাকাউন্ট তৈরি করেছেন। সম্প্রতি, তিনি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন, যাতে তাকে পুলিশের ইউনিফর্মে বসে থাকতে দেখা যায়। এরপর থেকে মানুষ তার অনেক প্রশংসা করছে। লোকে বলে তুমি ইউনিফর্মে থাকো বা না থাকো, তোমাকে খুব সুন্দর লাগছে।

female cop




উল্লেখ এই, নারী পুলিশ অফিসারের অনেক ছবি সোশ্যাল মিডিয়ায় রয়েছে, যা মানুষের কাছে আলোচনার বিষয়। লোকে মহিলা অফিসারের নীল চোখের অনেক প্রশংসা করছে। ছবিতে রোজকে গাড়িতে বসে থাকতে দেখা যাচ্ছে। তবে, এখন তিনি পুলিশের চাকরি ছেড়ে ভ্রমণকারী হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

female

সোশ্যাল মিডিয়ায় এই মহিলা পুলিশ অফিসারের ছবি নিয়ে ব্যবহারকারীরা বিভিন্ন প্রতিক্রিয়া দিচ্ছেন। একজন ব্যবহারকারী লিখেছেন আমি অপরাধ করেছি, আপনি আমাকে গ্রেফতার করুন।


এই মহিলা অফিসারের সম্পর্কে আরও জানতে ভিজিট করুন- https://theleaway.com/

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ