KL RAHUL AND ATHIYA SHETTY: বিয়ে করলেন রাহুল ও আথিয়া

KL RAHUL AND ATHIYA SHETTY


আথিয়া শেঠি এবং কেএল রাহুল আজ (২৩ জানুয়ারি) খান্দালায় তার বাবা সুনীল শেঠির ফার্মহাউসে গাঁটছড়া বাঁধেন। বিকেলে মহারাষ্ট্র শহরের খামারবাড়িতে বিয়ের অনুষ্ঠান শুরু হয়। সন্ধ্যায়, বিয়ের অনুষ্ঠান শেষ হওয়ার কয়েক ঘন্টা পরে, নবদম্পতি স্বামী-স্ত্রী হিসাবে তাদের প্রথম ছবি শেয়ার করেছিলেন।

KL RAHUL AND ATHIYA SHETTY



ইনস্টাগ্রামে, আথিয়া এবং রাহুল তাদের বিবাহের ছবিগুলি শেয়ার করেছেন। ক্যাপশনে লেখা ছিল, "তোমার আলোতে, আমি শিখেছি কিভাবে ভালোবাসতে হয়..." আজ, আমাদের সবচেয়ে প্রিয়জনদের সাথে, আমরা সেই বাড়িতে বিয়ে করেছি যা আমাদের অপরিসীম আনন্দ এবং প্রশান্তি দিয়েছে৷ কৃতজ্ঞতা এবং ভালবাসায় ভরা হৃদয় নিয়ে আমরা আপনার সন্ধান করছি৷ একতার এই যাত্রায় আশীর্বাদ।"

KL RAHUL AND ATHIYA SHETTY




আগের দিন, সুনীল এবং ছেলে আহন শেঠি পাপারাজ্জিদের সাথে দেখা করতে বেরিয়ে এসে তাদের মধ্যে মিষ্টি বিতরণ করেছিলেন। সুনীল শেঠি, একটি প্যাস্টেল ধুতি এবং কুর্তা পরা এবং সাদা শেরওয়ানি পরিহিত অহন সোমবার সন্ধ্যায় তাদের ফার্মহাউসের বাইরের রাস্তায় এসেছিলেন যেখানে মিডিয়া জড়ো হয়েছিল। বিয়ে হয়েছে তা নিশ্চিত হওয়ার পর তারা নবদম্পতির জন্য আশির্বাদ চেয়েছেন। এরপর দুই অভিনেতা সেখানে জড়ো হওয়া ফটোগ্রাফার ও সাংবাদিকদের মধ্যে মিষ্টি বিতরণ করেন, শুভেচ্ছা জানান।


KL RAHUL AND ATHIYA SHETTY



অহন শেঠি মিডিয়ার সাথে সংক্ষিপ্তভাবে কথা বলার জন্য কিছু সময় নিয়েছিলেন এবং তার বোনের বিয়েতে খুশি প্রকাশ করেছিলেন। মিষ্টি বিতরণের সময় সাংবাদিকদের সাথে আলাপকালে অহন বলেন, “আমি সুপার, সুপার খুশি। রাহুল সবসময় আমার কাছে ভাইয়ের মতো। তাই, আমি খুবই আনন্দিত যে সে এখন পরিবারের অংশ।" শুভকামনার জন্য মিডিয়াকে ধন্যবাদ জানিয়েছেন অহন।


KL RAHUL AND ATHIYA SHETTY



আথিয়া বেশ কয়েক বছর ধরে ক্রিকেটার কেএল রাহুলের সঙ্গে ডেটিং করছিলেন। রাহুল, একজন ওপেনার ব্যাটার এবং উইকেটরক্ষক, ভারতীয় ক্রিকেট দলের অন্যতম প্রধান সদস্য। এই দম্পতি দীর্ঘতম সময় ধরে তাদের সম্পর্কের বিষয়ে নীরব ছিলেন। 2021 সালের ডিসেম্বরে যখন রাহুল অহনের প্রথম ছবি টডাপ-এর প্রিমিয়ারে যোগ দিয়েছিলেন তখন তারা আপাতদৃষ্টিতে এটিকে অফিসিয়াল করেছিল৷ 


KL RAHUL AND ATHIYA SHETTY



অবশেষে, দীর্ঘ সময় চুপচাপ থাকার পর, রাহুল এবং আথিয়া গত বছর তাদের সম্পর্ককে অফিসিয়াল করেছিলেন৷ রাহুল সোশ্যাল মিডিয়ায় আথিয়াকে একটি প্রেমে ভরা পোস্টে দম্পতির সাথে একটি ফটোগ্রাফে শুভেচ্ছা জানিয়েছিলেন।