Jaya Ahsan : সেক্সি বোল্ড লুকে ছবি পোস্ট করে তীব্র সমালোচনার মুখে জয়া আহসান

সেক্সি বোল্ড লুকে ছবি পোস্ট করে তীব্র সমালোচনার মুখে জয়া আহসান


jaya with blouse
Instragram : Jaya Ahsan


দুই বাংলার জনপ্রিয় মুখ অভিনেত্রী জয়া আহসান (Jaya Ahsan)। দুর্দান্ত অভিনয়ের পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমেও অত্যন্ত জনপ্রিয় এই অভিনেত্রী (Jaya Ahsan)। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে (Facebook) সেক্সি বোল্ড লুকে বেশ খোলামেলা ও আবেদনমী ছবি প্রকাশ করায় সমালোচনার শিকার হচ্ছেন জয়া (Jaya Ahsan)।

jaya with blouse
Instragram : Jaya Ahsan

ফেসবুকে (Facebook) নিজের পেজে গতকাল রাতে বেশকিছু আবেদনময়ী ছবি পোস্ট করেছেন যেখানে দেখা যায়, কালো ব্লাইজ পড়ে আছেন জয়া। আর তাতে আবেদনময়ী ভঙ্গিতে (sexy bold look) ক্যামেরার সামনে ধরা দেন এই নায়িকা।


এদিকে, ছবি পোস্ট করা মাত্রই ভাইরাল হয়ে যায়। রাতে পোস্ট করা ছবিতে লাইকের সংখ্যা এক লাখ ২২ হাজার পার হয়ে গেছে। তবে সেই সাথে শুরু হয় নেতিবাচক সমালোচনাও।


কেউ মন্তব্য করেন, ‘শৈত্য প্রবাহ কে ভেঙেচুরে গুঁড়ো গুঁড়ো করে দিলেন জয়া আহসান।’ কেউ লেখেন, ‘তুমি শীতেও সুন্দর ও মসৃণ।’

jaya with blouse
Instragram : Jaya Ahsan


ব্যঙ্গের ছলে একজন লেখেন, ‘গরীবেরা কিন্তু এভাবেই শীত কাটায়।’ আর একজন লেখেন, ‘শীতার্ত পুরুষদের জন্য উষ্ণতা দেওয়ার জন্য ধন্যবাদ।’ আর একজন লেখেন, ‘একদা আইডল মানতাম, এখন সিডিউস হচ্ছি।’ এভাবে বিভিন্ন জন নানা ধরনের সমালোচনামূলক মন্তব্য করেন।


প্রসঙ্গত জয়ার চলচ্চিত্রে অভিষেক ২০০৪ সালে মোস্তফা সরয়ার ফারুকীর ব্যাচেলর চলচ্চিত্রের মাধ্যমে। অভিনয়ের স্বীকৃতি হিসেবে তিনি চারটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার, ছয়টি মেরিল-প্রথম আলো পুরস্কার ও তিনটি ফিল্মফেয়ার পুরস্কার পূর্বসহ অসংখ্য পুরস্কার অর্জন করেছেন। ব্যক্তিগত ও পারিবারিক জীবনে জয়া ছিলেন মডেল ও অভিনেতা ফয়সাল আহসানের সহধর্মিনী। ১৪ মে ১৯৯৮ সালে বিয়ে করেন তিনি। ২০১১ সালে ফয়সালের সঙ্গে তার বিবাহ বিচ্ছেদ ঘটে। এখনও পর্যন্ত দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেননি জয়া আহসান।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ