Jasprit Bumrah Ruled Out Of ODI Series Against Sri Lanka

Jasprit Bumrah


বিসিসিআই সোমবার ঘোষণা করেছে যে তারকা পেসার জসপ্রিত বুমরাহ মঙ্গলবার থেকে শুরু হওয়া ওয়ানডে সিরিজ থেকে বাদ পড়েছেন।




'বুমরাহ, যিনি ওডিআই সিরিজের আগে গুয়াহাটিতে দলের সাথে যোগ দিতে প্রস্তুত ছিলেন, বোলিং স্থিতিস্থাপকতা তৈরি করতে আরও কিছু সময় লাগবে। সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে, বিসিসিআই এক বিবৃতিতে বলেছে।




T20I সিরিজে শ্রীলঙ্কার বিরুদ্ধে জোরালো 2-1 জয়ের পর, ভারত ওডিআই সিরিজও জিততে চাইবে। স্কোয়াডের অধিনায়ক হিসেবে ফিরে আসবেন রোহিত শর্মা, আর হার্দিক পান্ডিয়া সহ-অধিনায়কের দায়িত্ব পালন করবেন। সঞ্জু স্যামসন এবং ঋষভ পান্তের অনুপস্থিতির কারণে একমাত্র উইকেট-রক্ষক হিসেবে শুরু করবেন ইশান কিশান। ব্যাক-আপ কিপার হিসেবে কাজ করবেন কেএল রাহুল।




18 জানুয়ারি থেকে শুরু হওয়া নিউজিল্যান্ডের বিরুদ্ধে ওডিআই সিরিজের জন্য ভারত বুমরাহকে বেছে নেবে কিনা তা এখনও জানা যায়নি। তার অনুপস্থিতিতে মোহাম্মদ শামি, মহম্মদ সিরাজ, আরশদীপ সিং এবং ওমরান মালিকের বিপক্ষে সিরিজের জন্য ফাস্ট বোলিং বিভাগ গঠন করবেন। 



গুয়াহাটিতে প্রথম ওডিআই ভারত এবং শ্রীলঙ্কার মধ্যে খেলার পরে, এটি যথাক্রমে 12 এবং 15 জানুয়ারি কলকাতা এবং তিরুবনন্তপুরমে ম্যাচগুলি হবে।




শ্রীলঙ্কা ওডিআইয়ের জন্য ভারতের আপডেট স্কোয়াড: রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, শ্রেয়াস আইয়ার, কেএল রাহুল (উইকেটরক্ষক), ইশান কিশান (উইকেটরক্ষক), হার্দিক পাণ্ডিয়া (ভিসি), ওয়াশিংটন সুন্দর, যুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, অক্ষর প্যাটেল, মো. শামী, মো. সিরাজ, ওমরান মালিক, আরশদীপ সিং।