ECIL Jobs 2023: ইন্টারভিউয়ের মাধ্য্যমে ৩০হাজার  টাকা বেতনের চাকরি,  এখনি আবেদন করুন 

ECIL Jobs 2023


ইলেকট্রনিক্স কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেড (ইসিআইএল) একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে, প্রার্থীদের 'কন্ট্রাক্টে টেকনিক্যাল অফিসার' পদের জন্য আবেদন করার জন্য আমন্ত্রণ জানিয়েছে। যোগ্য প্রার্থীরা ECIL এর অফিসিয়াল ওয়েবসাইট www.ecil.co.in থেকে আবেদনপত্র ডাউনলোড করতে পারেন। ফর্ম জমা দেওয়ার শেষ তারিখ 11 জানুয়ারী, 2023। মোট 200টি শূন্য পদ পূরণ করা হবে। প্রার্থীদের ওয়াক-ইন সাক্ষাত্কারের জন্য উপস্থিত হতে হবে, যা 11 জানুয়ারি অনুষ্ঠিত হতে চলেছে৷ গুরুত্বপূর্ণ তারিখ, শূন্যপদ, আবেদনপত্র, সাক্ষাত্কারের স্থান এবং অন্যান্য বিবরণ এখানে দেখুন।

নিবন্ধনের শেষ তারিখ: 11 জানুয়ারী, 2023

চুক্তিতে টেকনিক্যাল অফিসার: 200 পদ

যোগ্যতার মানদণ্ড

প্রার্থীদের সর্বনিম্ন 60% সহ B.E. / CSE/IT/ECE/EEE/Mech./Electrical/Electronics/Instrumentation Engineering-এ B.Tech ডিগ্রী, নির্বাচন ও ফিল্ড অপারেশন, ইলেকট্রনিক যন্ত্রপাতি মেরামত ও রক্ষণাবেক্ষণ, শিল্প উৎপাদনে কমপক্ষে এক বছরের যোগ্যতার অভিজ্ঞতা সহ থাকতে হবে।

ECIL প্রযুক্তিগত কর্মকর্তা নির্বাচনের মানদণ্ড

প্রার্থীদের শুধুমাত্র নিবন্ধন এবং সফল নথি যাচাইকরণের পরে অনুমতি দেওয়া হবে। সংক্ষিপ্ত তালিকাভুক্ত প্রার্থীদের ব্যক্তিগত সাক্ষাৎকারের ভিত্তিতে মূল্যায়ন করা হবে এবং নিম্নলিখিত মানদণ্ড অনুযায়ী চূড়ান্ত সুপারিশ করা হবে।

মানদণ্ড ওজন/মার্কস

যোগ্যতা ইঞ্জিনিয়ারিংয়ে মোট শতাংশের 20%

প্রাসঙ্গিক অভিজ্ঞতা 30 (প্রাথমিক এক বছরের অভিজ্ঞতার জন্য 10 নম্বর এবং 10 নম্বরের জন্য প্রতিটি অতিরিক্ত বছর সর্বোচ্চ। প্রাথমিক একটি সহ 30 নম্বর পর্যন্ত)

ব্যক্তিগত সাক্ষাৎকার 50




দায়িত্বপ্রাপ্ত ব্যক্তি 1ম বছরের জন্য ₹25,000/মাস, 2য় বছরের জন্য ₹28,000/মাস, 3য় এবং 4র্থ বছরের জন্য ₹31,000/মাস একত্রিত পরিমাণের জন্য যোগ্য। নির্বাচিত প্রার্থী অন্যান্য সুবিধাগুলির জন্যও যোগ্য যেমন মেডিক্লেমের প্রতি প্রদত্ত প্রিমিয়ামের প্রতিদান, কোম্পানির PF, TA/DA (অফিসিয়াল ডিউটিতে থাকাকালীন) এবং বর্তমান নিয়ম অনুযায়ী প্রদত্ত ছুটি।



যোগ্য প্রার্থীরা ওয়েবসাইট (www.ecil.co.in) থেকে আবেদনপত্র ডাউনলোড করতে পারেন এবং 09.00 টায় রিপোর্ট করতে হবে। 11/01/2023 তারিখে যথাযথভাবে পূরণ করা আবেদনপত্র এবং নিম্নলিখিত মূল শংসাপত্র এবং স্ব-প্রত্যয়িত ফটোকপিগুলির একটি সেট সহ সামারি সহ:



জন্ম তারিখের প্রমাণ হিসাবে এসএসসি সার্টিফিকেট বা স্কুল ছাড়ার সার্টিফিকেট;

পরিচয় প্রমাণ (শুধুমাত্র সরকারী জারি করা; আধার, পাসপোর্ট ইত্যাদি) এবং সাম্প্রতিক p/p আকারের রঙিন ছবি;

যোগ্যতার সমর্থনে নথি (SSC, Intermediate, B.Tech./B.E. সার্টিফিকেট এবং মার্কশিট);

ওয়াক-ইন ভেন্যু: CED বিল্ডিং, মেইন ফ্যাক্টরি, ইলেকট্রনিক্স কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেড, ECIL পোস্ট, হায়দ্রাবাদ – 500062। নিয়োগ ড্রাইভ সম্পর্কে আরও জানতে, উপরে শেয়ার করা বিশদ বিজ্ঞপ্তি দেখুন।