Pathaan: ৫০০ কোটি পেরিয়েছে পাঠান, ড্যাশিং লুকে প্রেস মিটে শাহরুখ- দীপিকা 

Shah Rukh Khan and Deepika Padukone arrive in absolute style for Pathaan press conference


শাহরুখ খান এবং দীপিকা পাড়ুকোন সোমবার (30 জানুয়ারী) মুম্বাইয়ে আয়োজিত পাঠান চলচ্চিত্রের উচ্চ-প্রত্যাশিত সংবাদ সম্মেলনে পরম স্টাইলে এসেছিলেন। জন আব্রাহাম এবং পাঠান পরিচালক সিদ্ধার্থ আনন্দের সাথে এই জুটি, ছবিটির দুর্দান্ত সাফল্যের পরে আয়োজিত অনুষ্ঠানে মিডিয়াকে ভাষণ দিয়েছিলেন। পাঠান বিশ্বব্যাপী বক্স অফিসে 500 কোটি রুপি আয় করেছে।

deepika and shahrukh



বিশেষ অনুষ্ঠানের জন্য, তারকারা অতি-আড়ম্বরপূর্ণ পোশাকে সজ্জিত। যেখানে 'পাঠান' এসআরকে একটি কালো ব্লেজারে তার চিরসবুজ আকর্ষণ প্রকাশ করেছিলেন, দীপিকা একটি ফুল-প্রিন্টের পোশাকে একটি প্রস্ফুটিত চেহারা তৈরি করেছিলেন। জন, অন্যথায় তার অতি-নৈমিত্তিক শৈলীর জন্য পরিচিত, এছাড়াও ইভেন্টের জন্য একটি সুন্দর পোশাক পরেছিলেন।

deepika and shahrukh
সুপারস্টার শাহরুখ খান পুরুষালি লেবেল থেকে একটি কাস্টম-ডিজাইন করা কালো ব্লেজার এবং ট্রাউজার্স পরেছিলেন। একটি শার্টের পরিবর্তে, তিনি তার ব্লেজারের নীচে একটি কালো টি-শার্ট পরেছিলেন। তিনি একটি ঘড়ি এবং পাঠান-স্টাইলের বেশ কয়েকটি ব্রেসলেটও ফ্লান্ট করেছিলেন। সেলিব্রেটি ফ্যাশন স্টাইলিস্ট শালিনা নাথানি ইভেন্টের জন্য তাকে স্টাইল করেছেন।

Shah Rukh Khan



দীপিকা ডিজাইনার জুটি গৌরী এবং নৈনিকার একটি বিশাল মাঝারি দৈর্ঘ্যের পোশাকে তাজা ফুলের কাস্টম-ডিজাইন করা স্লিভলেস পোষাকটি বিস্তৃত ফুলের মোটিফের সাথে পুরো বিস্তৃতি জুড়ে মুদ্রিত ছিল। তার ensemble এর plunging neckline গ্ল্যাম দেখা গেছে।


Shah Rukh Khan



দীপিকা একজোড়া পান্না ড্রপ কানের দুল বেছে নিয়েছিলেন। তার গ্ল্যাম গেমটি পয়েন্টে ছিল, এতে ব্লাশড গোলাপী গাল, সংজ্ঞায়িত ভ্রু, সূক্ষ্ম-যদিও-ঝলকানো চোখের পাতা, গোলাপী লিপস্টিক এবং কিছুটা বিমিং হাইলাইটার ছিল।

Pathan Song


পাঠান, শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম প্রধান চরিত্রে অভিনয় করেছেন, ২৫ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। স্পাই থ্রিলারটি পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ।