Kriti Sanon promoting Shehzada: শেহজাদের প্রচারে হট লুকে কৃতি, উরফিকে কপি করেছেন বলছেন নেটিজেনরা 

Kriti Sanon


উরফি জাভেদ নেটিজেনদের উপর এমন প্রভাব ফেলেছেন যে যখনই কোনও অভিনেত্রী আলাদা পোশাক চেষ্টা করবেন, তারা এটিকে স্পিলিটসভিলা 14 প্রতিযোগীর সাথে তুলনা করে। সম্প্রতি, কৃতি শ্যাননকে তার আসন্ন বিনোদনকারী শেহজাদাকে একটি নীল লম্বা পোশাকে প্রচার করতে দেখা গেছে।








অভিনেত্রী প্যাপদের জন্য পোজ দিয়েছেন, এবং তারপরে ইন্ডিয়ান আইডল সেটের সাথে ছবির প্রচারের জন্য আরও এগিয়ে গিয়েছিলেন ভাইরাল ভায়ানি ক্যাপশন সহ ভিডিওটি শেয়ার করেছেন, "#কৃতিসানন।"

Kriti Sanon


ভিডিওটির পরপরই, বেশ কয়েকজন নেটিজেন লক্ষ্য করেছেন যে উওরফি একবার একই রকম পোশাক পরেছিলেন। ব্যবহারকারীরা উল্লেখ করেছেন যে কৃতি শ্যানন উরফি দ্বারা 'অনুপ্রাণিত' ছিলেন। একজন ব্যবহারকারী লিখেছেন, "বেচারি উরফি কো বহুত গালাত বলতে (বেচারী উরফি ট্রোলড হয়) যখন সে এই ধরনের পোশাক পরে।" 

Kriti Sanon


অন্য একজন ব্যবহারকারী লিখেছেন, "উরফি জাভেদ আগে এই পোশাকটি করেছিলেন।" অন্য একজন ব্যবহারকারী যোগ করেছেন, "তুম বা দিশা ভি উরফি বান জাও (আপনি এবং দিশারও উরফি হওয়া উচিত)।"
Kriti Sanon



রোহিত ধাওয়ান-পরিচালিত শেহজাদা হল আল্লু অর্জুনের অ্যাকশন ব্লকবাস্টার আলা বৈকুন্ঠপুররামুলুর অফিসিয়াল রিমেক, এবং হিন্দি রিমেকটিও আল্লু প্রোডাকশন দ্বারা সমর্থিত।



শেহজাদা আরও অভিনয় করেছেন কৃতি স্যানন, পরেশ রাওয়াল, রনিত রায় এবং রাজপাল যাদব। ছবিতে প্রতিপক্ষের ভূমিকায় অভিনয় করেছেন সানি হিন্দুজা। 


Kriti Sanon

শেহজাদা 2023 সালে কার্তিকের প্রথম রিলিজ হবে। গত বছর, কার্তিক ভুল ভুলাইয়া 2 এবং ফ্রেডি দিয়ে জনসাধারণকে মুগ্ধ করেছিল। ১০ ফেব্রুয়ারি সিনেমা হলে মুক্তি পাবে শেহজাদা।