মন্ত্রীর মৃত্যুতে শ্রদ্ধা জানাতে বন্ধ থাকবে রাজ্যের সমস্ত সরকারি অফিস, শিক্ষা প্রতিষ্ঠান


nabanna
নবান্ন, কলকাতা

রাজ্যের খাদ্য প্রক্রিয়াকরণ এবং উদ্যান পালন দফতরের স্বাধীন দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী সুব্রত সাহার প্রয়াণে শ্রদ্ধা জানাতে রাজ্যের সমস্ত সরকারি অফিস, শিক্ষা প্রতিষ্ঠান আজ দুপরটা থেকে বন্ধ থাকবে। পশ্চিমবঙ্গ সরকারের মাননীয় প্রতিমন্ত্রী (স্বাধীন দায়িত্ব) শ্রী সুব্রত সাহার দুঃখজনক মৃত্যুতে বিদেহী আত্মার প্রতি শ্রদ্ধা জানানোর জন্য, পশ্চিমবঙ্গ সরকারের নিয়ন্ত্রণাধীন সমস্ত সরকারি অফিস, শিক্ষা প্রতিষ্ঠান, নগর ও স্থানীয় সংস্থা, কর্পোরেশন, উদ্যোগ এবং অন্যান্য অনুদান-ইন-এইড প্রতিষ্ঠানগুলি আজ অর্থাৎ ২৯শে ডিসেম্বর, ২০২২ দুপুর ২টা থেকে বন্ধ থাকবে।


রাজ্যের খাদ্য প্রক্রিয়াকরণ এবং উদ্যান পালন দফতরের স্বাধীন দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী সুব্রত সাহা হঠাৎ হৃদরোগে আক্রান্ত হয়ে পড়েন তিনি। নিয়ে যাওয়া হয় হাসপাতালে। শেষ রক্ষে হয়নি। মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন।রাজ্যের এই মন্ত্রীর প্রয়াণে শোকস্তব্ধ রাজনৈতিক মহল।


মন্ত্রীর বিদেহী আত্মার প্রতি শ্রদ্ধা জানানোর জন্য, পশ্চিমবঙ্গ সরকারের নিয়ন্ত্রণাধীন সমস্ত সরকারি অফিস, শিক্ষা প্রতিষ্ঠান, নগর ও স্থানীয় সংস্থা, কর্পোরেশন, উদ্যোগ এবং অন্যান্য অনুদান-ইন-এইড প্রতিষ্ঠানগুলি আজ অর্থাৎ ২৯শে ডিসেম্বর, ২০২২ দুপুর ২টা থেকে বন্ধ থাকবে।