TET Live Update, WB Primary TET 2022 


TET Live Update



দীর্ঘ প্রায় পাঁচ বছর পর রাজ্যে অনুষ্ঠিত হতে চলেছে বহু আকাঙ্ক্ষিত টেট পরীক্ষা (TET 2022)। রাজ্যের প্রায় ৭ লক্ষ পরীক্ষার্থী অংশ নিতে চলেছে এই পরীক্ষায়। প্রাথমিক শিক্ষা পর্ষদের সভাপতি গৌতম পাল জানিয়েছেন- 'টেট পরীক্ষা কেন্দ্রে পরিক্ষার্থীদের প্রবেশ থেকে সবটাই আমাদের নজরে থাকবে,কোন ফাঁক রাখতে চাইনা।'

রাজ্য জুড়ে মোট পরীক্ষা কেন্দ্র ১৪৫৩টি। জোর কদমে প্রস্তুতি নিয়েছে প্রাথমিক শিক্ষা পর্ষদ। পরীক্ষা ঘিরে একাধিক পদক্ষেপ নেওয়া হয়েছে। পরীক্ষা একেবারে সুষ্ঠ ভাবে সম্পন্ন করতে বদ্ধপরিকর রাজ্য সরকারও।

আজ সকাল সাড়ে ৮টা থেকে রাস্তায় নামবে অতিরিক্ত পুলিশ। প্রতিটি পরীক্ষা কেন্দ্রের দায়িত্বে থাকবেন অন্তত এক জন ইনস্পেক্টর পদমর্যাদার আধিকারিক। তাঁদের অধীনে থাকবেন একাধিক পুলিশকর্মী। এ ছাড়া, প্রতিটি কেন্দ্রে দু’জন করে সশস্ত্র পুলিশকর্মীও থাকবেন।

জলপাইগুড়িতে বিভিন্ন কেন্দ্রের দায়িত্বে রাজ্যপুলিশ 



Big Update : টেট পরীক্ষাকে ঘিরে রাজ্যের ৬ জেলায় ইন্টারনেট পরিষেবা বন্ধ করা হবে। সকাল ১১ টা থেকে পরিষেবা বন্ধ থাকছে ইন্টারনেট পরিষেবা, বিজ্ঞপ্তি দিল স্বরাষ্ট্র দপ্তর।


মালদা, মুর্শিদাবাদ, উত্তর দিনাজপুর দক্ষিণ দিনাজপুর, পূর্ব ও পশ্চিম, মেদিনীপুর এই ছয় জেলায় পরীক্ষা সংলগ্ন এলাকায় বন্ধ থাকবে ইন্টারনেট। শনিবার এই পরীক্ষাকে কেন্দ্র করে অশান্তির আশঙ্কা করেছিলেন পর্ষদ সভাপতি। তারপরই ইন্টারনেট পরিষেবা বন্ধ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।