শুভেন্দুর কম্বল বিতরণ অনুষ্ঠান ঘিরে হুড়োহুড়ি,পদপিষ্ট হয়ে মৃত ৩

suvendu


রামকৃষ্ণ চ্যাটার্জী: আসানসোল:-

বুধবার সন্ধেয় আসানসোল পুরসভার ২৭ নম্বর ওয়ার্ডে রামকৃষ্ণ ডাঙালে কম্বল বিতরণ ঘিরে হুড়োহুড়ি। পদপিষ্ট হয়ে ৩ জনের মৃত্যু। এই ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়েছে।


জানা গিয়েছে এদিন শিব চর্চা ও কম্বল বিতরণের অনুষ্ঠান করা হয়েছিল। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, আসানসোল পৌরনিগমের বিরোধী দলনেত্রী চৈতালী তিওয়ারি। প্রথমে কিছু কম্বল বিতরণ করেন শুভেন্দু অধিকারী। এরপর শুভেন্দু অধিকারী বেরিয়ে যাওয়ার পর কম্বল বিতরণ করার সময় হুড়োহুড়ি শুরু হয়। এরপর পদপিষ্ট হয়ে কয়েকজন গুরুতর আহত অবস্থায় আসানসোল জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক দুইজনকে মৃত ঘোষনা করেন।অন্যদিকে আরেকজনকে বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে আরও একজনের মৃত্যু হয়েছে।এর পাশাপাশি ৪ জনকে আসানসোল জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।


এই ঘটনা প্রসঙ্গে আসানসোল পৌর নিগমের ডেপুটি মেয়র অভিজিৎ ঘটক বলেন, কম্বল বিতরণ অনুষ্ঠানে এরা এসেছিল পদপিষ্ট হয়ে মারা গেছে, আসানসোল সরকারি হাসপাতালে দুইজন মারা গেছে শুনলাম এইচ এলজি হসপিটালে একজন মারা গেছে। আসানসোল জেলা হাসপাতালে আহত অবস্থায় চারজন ভর্তি আছে। এই ধরনের ঘটনার কথা শুনে আমরা এখানে এসেছি এনাদের পরিবারের লোকেরাও এখানে উপস্থিত রয়েছেন তাদের খোঁজ খবর নিচ্ছি, এ সমস্ত ঘটনা যে সমস্ত পরিবারের ঘটেছে তাদের পাশে আমরা আছি। যারা এই শিতবস্ত্র বিতরণ অর্গানাইজ করেছেন তাদের সঠিকভাবে অর্গানাইজ করতে পারেনি হয়তো কোথাও অসুবিধা ছিল বলে এই ধরনের একটি অঘটন ঘটেছে।


তৃণমূলের রাজ্য সম্পাদক ভি শিবদাসন দাসু বলেন, যে ঘটনা হয়েছে আসানসোলে, শিব চর্চা নামে একটা অনুষ্ঠান হয়েছিল, সেখানে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী এবং আসানসোলের প্রাক্তন মেয়র জিতেন্দ্র তেওয়ারি উপস্থিত ছিল। এই ঘটনায় আমার বিশেষ কিছু বলার নেই এটা প্রশাসনের দায়িত্বে আছে প্রশাসন এটা তদন্ত করবেন কি কারনে এরকম অঘটন ঘটল।

দেখুন ভিডিও - Video News