Paytm Bijlee Days: বিদ্যুৎ বিল পেমেন্টে 100% ক্যাশব্যাক

Paytm Bijlee Days


Paytm প্রতি মাসের 10-15 তারিখের মধ্যে বিদ্যুৎ বিল পরিশোধের জন্য বিজলি ডেস চালু করেছে। এর সাথে, কোম্পানি তার সমস্ত ব্যবহারকারীদের জন্য আকর্ষণীয় ক্যাশব্যাক এবং নিশ্চিত পুরস্কার প্রদান করছে। Paytm বিজলী দিবসে তাদের বিদ্যুৎ বিল পেমেন্টে প্রতিদিন কমপক্ষে 50 জন ব্যবহারকারীকে 2,000 টাকা পর্যন্ত 100% ক্যাশব্যাক অফার করছে। এছাড়াও, কোম্পানিটি শীর্ষস্থানীয় শপিং এবং ভ্রমণ ব্র্যান্ডগুলি থেকে ডিসকাউন্ট ভাউচারের নিশ্চয়তা দিয়েছে৷



প্রথমবার ব্যবহারকারীদের জন্য, কোম্পানি 'ELECNEW200' কোড ব্যবহার করে বিদ্যুৎ বিল পেমেন্টে 200 টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার করছে। Paytm-এর মাধ্যমে, ব্যবহারকারীরা তাদের বিল পরিশোধ করার জন্য একাধিক অর্থপ্রদানের বিকল্প পান — Paytm UPI, Paytm Wallet, ক্রেডিট কার্ড, ডেবিট কার্ড এবং নেটব্যাঙ্কিং। Paytm পোস্টপেইড ব্যবহারকারীদের জন্যও উপলব্ধ যার মাধ্যমে তারা তাদের সুবিধা অনুযায়ী বিলের পরিমাণ পরিশোধ করতে পারে।



BSES রাজধানী, টরেন্ট পাওয়ার লিমিটেড, উত্তরপ্রদেশ পাওয়ার কর্পোরেশন লিমিটেড এবং টাটা পাওয়ার সহ 70 টিরও বেশি অপারেটরের সাথে, Paytm ভারতের সমস্ত প্রধান রাজ্য এবং কেন্দ্রশাসিত অঞ্চল জুড়ে ব্যবহারকারীদের বিদ্যুৎ বিল পরিশোধের নমনীয়তা প্রদান করেছে।



Paytm অ্যাপে কীভাবে বিদ্যুৎ বিল পরিশোধ করবেন:

Paytm অ্যাপের হোম পেজে, ‘Recharges and Bill Payments’-এ ক্লিক করুন এবং ‘Electricity’ নির্বাচন করুন

নিজ নিজ রাজ্য এবং বিদ্যুৎ বোর্ড নির্বাচন করুন।

আপনার গ্রাহক শনাক্তকরণ নম্বর (Customer Identification Number) লিখুন (এটি CA নম্বর, ভোক্তা নম্বর, অ্যাকাউন্ট নম্বর ইত্যাদি নামেও পরিচিত) এবং ‘Proceed’ এ ক্লিক করুন।

পেমেন্টের পছন্দের মোড বেছে নিন এবং পেমেন্ট নিয়ে এগিয়ে যান।

সফলভাবে বিদ্যুৎ বিল পরিশোধের পর ব্যবহারকারীকে অবহিত করা হয়।