Pathan: প্রথম গানের বিতর্কের মাঝেই শাহরুখ-দীপিকার অন্তরঙ্গ পাঠান ছবির দ্বিতীয় গান প্রকাশ


dipika and sharukh


বহুল চর্চিত শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোনের পাঠান (Pathan) ছবির প্রথম গান বেসরম রঙে হয়েছে নানান বিতর্ক। আর সেই বিতর্কের মাঝেই এবার প্রকাশ্যে আসলো পাঠান ছবির নয়া গান ‘ঝুমে জো পাঠান’। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত আদিত্য চোপড়ার স্পাই ইউনিভার্সের আরেক চরিত্র পাঠান (Pathan) এর এই নতুন গান মঙ্গলবার প্রকাশ্যে এসেছে। গানটি গেয়েছেন অরিজিৎ সিং।



দীর্ঘ চার বছরের খরা কাটিয়ে বড় পর্দায় শাহরুখকে দেখার অপেক্ষায় ভক্তরা। পাঠানের (Pathan) প্রথম গান প্রকাশ্য আসতেই ঝড় উঠেছে তবে বিতর্ক হচ্ছে বিস্তর। এই ছবি (Pathan) বন্ধের ডাক দিয়েছে নেটপাড়ার একাংশ। শার্টলেস শাহরুখ ও বিকিনি পরিহিতা দীপিকাকে নিয়ে চর্চ্চা তুঙ্গ। বয়কটের ডাকও উঠেছে।



বেশরম রং দেখে দীপিকার পোশাক দেখে বিরক্ত মধ্যপ্রদেশের মন্ত্রী নরোত্তম মিশ্র। যদি সিনেমার সিন ও পোশাক পরিবর্তন না করা হয় তাহলে এই ছবি মধ্যপ্রদেশে ব্যান করার হুমকি দেন তিনি। সোমবার বিধানসভার স্পিকার গিরিশ গৌতম চ্যালেঞ্জ জানান শাহরুখকে। ট্যুইটারে ছবি বয়কটেরও ডাক দিয়েছে একাংশ। এমনকী দীপিকাকে টুকরে টুকরে গ্যাঙের সদস্য বলেও দাবি করে নেটিজেনদের একাংশ। সারা ভারত হিন্দু মহাসভার সর্বভারতীয় প্রেসিডেন্ট স্বামী চক্রপানী মহারাজ ছবির বিরুদ্ধে সরব হয়েছেন। সরব হয়েছেন শাহরুখও।



২২শে ডিসেম্বর মুক্তি পাবে পাঠান (Pathan)। তার আগে একের পর এক গানের ঝলকে পাঠানের নজরকাড়া ফ্যানবেস তৈরি হয়েছে। এই গানে শাহরুখ দীপিকার অসাধারন কেমিস্ট্রি প্রকাশ্যে এসেছে।