Messi: ভক্তদের জন্য সুখবর, এখনি অবসর নিচ্ছেন না মেসি

Messi


মেসি ভক্তদের জন্য সুখবর। রবিবার ছিল মেসি ভক্তদের জন্য সবচেয়ে বেশি খুশির খবর। ফ্রান্সকে হারিয়ে বিশ্বকাপ জয় করেছে মেসি। তবে এই খুশির মাঝে ছিল এক চিলতে বেদনাও। কাতার বিশ্বকাপের ফাইনালের পর আন্তর্জাতিক ম্যাচে দেশের হয়ে আর লড়তে দেখা যাবে না মেসিকে। কিন্তু না সুখবর রয়েছে মেসি ভক্তদের জন্য আরো কয়েকটা ম্যাচ দেশের হয়ে খেলতে চান লিওনেল মেসি।




খেতাব জয়ের পর ফুটবলের ভগবান মেসি বলেন, ''নিঃসন্দেহে আমি এটাই চেয়েছিলাম যে বিশ্বকাপ জিতে শেষ করতে। এর থেকে বেশি আর কিই বা পেতে পারি আমি। আমি ফুটবল খুব ভালবাসি। কী করতে পারি আর। দেশের জার্সিতে খেলাটা সবসময় উপভোগ করি। এই দলটার সঙ্গে থাকা সবসময় উপভোগ করি। বিশ্ব চ্যাম্পিয়ন হিসেবে আরও কয়েকটি ম্যাচ খেলতে চাই।''




মেসির এই বার্তাই খুশি মেসি ভক্তরা। রবিবার কাতার বিশ্বকাপের ফাইনাল ম্যাচে মুখোমুখি হয় ফ্রান্স-আর্জেন্টিনা। এই হাড্ডাহাড্ডি লড়াইয়ের প্রথম অর্ধে বিপরীত গোলে একটাও শট নিতে পারেনি ফ্রান্স। ২-০ তে এগিয়েও ছিল আর্জেন্টিনা। কিন্তু পরপর এমবাপের ম্যাজিকে দুই গোল দিয়ে সমতা আনে ফ্রান্স। ম্যাচ গড়ায় অতিরিক্ত সময়ে। অতিরিক্ত সময়েও প্রথম গোল করে আর্জেন্টিনা। চাপে ফেলে ফ্রান্সকে। কিন্তু অতিরিক্ত সময়ের গোলকেও শোধ দেয় ফ্রান্স। অবশেষে ম্যাচ গড়ায় টাইব্রেকারে। টাইব্রেকারে মার্টিনেজের দুরন্ত গোল কিপিং। অবশেষে ৪-২ এ ম্যাচ জেতে আর্জেন্টিনা। সাথে মারাদোনাকে ছুঁয়ে ফেললেন মেসি।