বিদ্যালয়ের সুবর্ণ-জয়ন্তীতে আর্থিক অনুদান ও শীতবস্ত্র বিতরণ প্রাক্তন ছাত্রের


teacher and tudents



দিনহাটা:

দিনহাটা মহকুমার বাসন্তীরহাট কুমুদিনী উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী উৎসবে বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র তথা বিশিষ্ট সমাজসেবী বিশ্বনাথ কিন্নর বিদ্যালয়কে আর্থিক অনুদান প্রদান করে এলাকার বহু দুস্থ মানুষদের মধ্যে কম্বল বিতরণ করলেন।

এই প্রসঙ্গে বলতে গিয়ে বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক দেবাশিস দেব বলেন যে গ্রামের ছেলেমেয়েদের তথা বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের মঞ্চে সুযোগ করে দেওয়ার জন্যই তাদের এই আয়োজন এবং এই বিষয়ে তারা সমাজের বিভিন্ন বর্গ থেকে সাহায্য পেয়েছেন এবং এদেরই মধ্যে এই স্কুলের প্রাক্তনী তথা বিশিষ্ট সমাজসেবী বিশ্বনাথ কিন্নর।

উল্লেখ্য, বাসন্তীরহাট কুমুদিনী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র বিশ্বনাথ কিন্নর বর্তমানে একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী এবং তিনি নিজে খুবই সামান্য পরিবার থেকে উঠে আসা একজন মানুষ, এই স্কুলের ছাত্র-ছাত্রীদের জন্য তার রয়েছে এক বিশেষ আবেগ। সঙ্গে সঙ্গে নিজে প্রতিষ্ঠিত হয়ে ছাত্র-ছাত্রীদের সামনে দুস্থ মানুষদের সাহায্য করে একটি দৃষ্টান্ত তৈরি করলেন তিনি। তার এই কর্মকাণ্ড দেখে এলাকাবাসী তথা বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা থেকে শুরু করে অভিভাবকরা সাধুবাদ জানিয়েছেন তাকে।

অনেকেই প্রতিষ্ঠিত হয় কিন্তু নিজের বিদ্যালয়ের কথা কয়জন মনে রাখে! ২১ ডিসেম্বর থেকে শুরু হওয়া বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী বর্ষপূর্তির সমাপ্তি অনুষ্ঠানে দুস্থদের বস্ত্রবিতরণ এবং মোটা টাকা বিদ্যালয়কে দানের মধ্যদিয়ে দৃষ্টান্ত স্থাপন করলেন বিশিষ্ট সমাজসেবী বিশ্বনাথ কিন্নর।