IPL থেকে অবসরের পর CSK বোলিং কোচ হিসেবে নিযুক্ত ডোয়াইন ব্রাভো

IPL থেকে অবসরের পর CSK বোলিং কোচ হিসেবে নিযুক্ত ডোয়াইন ব্রাভো

Dwayne Bravo


ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) আসন্ন সংস্করণে ফ্র্যাঞ্চাইজির বোলিং কোচ হিসেবে নিযুক্ত হয়েছেন প্রাক্তন চেন্নাই সুপার কিংস (সিএসকে) অলরাউন্ডার ডোয়াইন ব্রাভো। 4 বারের আইপিএল জয়ী ফ্র্যাঞ্চাইজি তাদের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে খবরটি নিশ্চিত করেছে।



39 বছর বয়সী প্রাক্তন চেন্নাই সুপার কিংস (সিএসকে) অলরাউন্ডার ডোয়াইন ব্রাভো বলেছিলেন, "আমি এই নতুন যাত্রার জন্য অপেক্ষা করছি কারণ এটি এমন কিছু যা আমি আমার খেলার দিনগুলি পুরোপুরি শেষ হওয়ার পরে নিজেকে করতে দেখছি। আমি বোলারদের সাথে কাজ করা উপভোগ করি এবং এটি একটি ভূমিকা নিয়ে আমি উত্তেজিত। খেলোয়াড় থেকে কোচ পর্যন্ত, আমি মনে করি না যে আমাকে খুব বেশি সামঞ্জস্য করতে হবে কারণ আমি যখন খেলছি, আমি সবসময় বোলারদের সাথে কাজ করি এবং কীভাবে ব্যাটসম্যানদের থেকে এক ধাপ এগিয়ে থাকা যায় সে সম্পর্কে পরিকল্পনা এবং ধারণা নিয়ে আসার চেষ্টা করি। একমাত্র পার্থক্য হল আমি আর মিড-অন বা মিড-অফে দাঁড়াবো না!”



“আমি কখনই ভাবিনি যে আমি আইপিএলের ইতিহাসে শীর্ষ উইকেট শিকারী হব। তবে আইপিএল ইতিহাসের অংশ হতে পেরে আমি খুশি! ব্রাভো বলেছেন।



চেন্নাই সুপার কিংসের সিইও কে এস বিশ্বনাথন বলেছেন: “আইপিএলে দুর্দান্ত ক্যারিয়ারে ডোয়াইন ব্রাভোকে অভিনন্দন। তিনি এক দশকেরও বেশি সময় ধরে সুপার কিংস পরিবারের একজন গুরুত্বপূর্ণ সদস্য এবং আমরা চালিয়ে যেতে উত্তেজিত। ব্রাভোর বিশাল অভিজ্ঞতা আমাদের খেলোয়াড় এবং সাপোর্ট স্টাফদের কাছে অনেক মূল্যবান হবে। আমরা আত্মবিশ্বাসী যে তার নির্দেশনায় আমাদের বোলিং গ্রুপ উন্নতি করবে।”

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ