Disha Patani hot sexy bold bikini look

Disha Patani

হিন্দি সিনেমার অন্যতম সেক্সি এবং সুন্দর অভিনেত্রী হলেন দিশা পাটানি। মালাং অভিনেত্রী প্রায়শই সোশ্যাল মিডিয়ায় হট এবং সিজলিং ছবি পোস্ট করেন, তার ভক্ত এবং অনুগামীদের মুগ্ধ করে। তিনি সম্প্রতি নিজের বেশ কয়েকটি বিকিনি পরা ছবি আপলোড করেছেন। তিনি ক্যারোসাল থেকে প্রথম ছবিতে একটি টকটকে বাদামী বিকিনি পরেছিলেন।

Disha Patani



আরেকটি গল্প জোর দিয়েছিল যে টাইগার শ্রফের সাথে তার বিচ্ছেদের গুজব আসলে দিশার সাম্প্রতিকতম চলচ্চিত্র, এক ভিলেন রিটার্নস-এর জন্য একটি বিপণন কৌশল ছিল, যখন তাদের স্পষ্ট বিচ্ছেদের খবর ব্যাপকভাবে প্রচারিত হয়েছিল।

 
Disha Patani


যদিও টাইগার সম্প্রতি কফি উইথ করণ 7 এপিসোডে একক বলে দাবি করেছেন, যা সেপ্টেম্বরে Disney+ Hotstar-এ সম্প্রচারিত হয়েছিল, তিনি দিশার নাম ব্যবহার করেননি।


Disha Patani



ইতিমধ্যে, দিশার অভিনয়ের ভূমিকা সম্পর্কে কথা বলতে গিয়ে, অভিনেত্রী সম্প্রতি এক ভিলেন রিটার্নস-এ উপস্থিত হয়েছেন, মোহিত সুরির নিজের 2014 সালের ছবি এক ভিলেনের আধ্যাত্মিক সিক্যুয়েল। 

Disha Patani



রোমান্টিক অ্যাকশন থ্রিলার, যা গত বছরের ২৯শে জুলাই আত্মপ্রকাশ করেছিল, এতে দিশা ছাড়াও অভিনয় করেছেন অর্জুন কাপুর, জন আব্রাহাম এবং তারা সুতারিয়া। মুভিটি একটি সম্মানজনক বক্স অফিস পারফরম্যান্স ছিল, বিশ্বব্যাপী 70 কোটি রুপি আয় করেছে।

Disha Patani




দিশাকে প্রজেক্ট কে-এর কাজের শিরোনাম সহ হাই-প্রোফাইল সায়েন্স ফিকশন ছবিতেও কাস্ট করা হয়েছে। নাগ অশ্বিন-পরিচালিত চলচ্চিত্র, সবচেয়ে অধীর আগ্রহে প্রত্যাশিত এবং ভালভাবে সুরক্ষিত প্রযোজনাগুলির মধ্যে একটি, অমিতাভ বচ্চন, দীপিকা পাড়ুকোন এবং প্রভাস সহ ভারতীয় চলচ্চিত্রের কিছু বড় তারকা অভিনয় করেছেন।

Disha Patani



সুরিয়া 42-এ তার ভূমিকা সম্পর্কে কথা বলতে গিয়ে, দিশা বলেন, "সুরিয়া স্যার এবং শিবা স্যারের সাথে আমার পরবর্তী ঘোষণা করতে পেরে আমি খুবই আনন্দিত। এমন একটি বিশাল প্রজেক্টের অংশ হতে পেরে দারুণ লাগছে যা দর্শকদের বড় পর্দায় অভিজ্ঞতার জন্য জীবনের চেয়ে বড় সব উপাদান পেয়েছে।'

Disha Patani



তাছাড়া আমি যে চরিত্রে অভিনয় করছি তাও বেশ অনন্য এবং আমি আমার আগে কখনো দেখা না হওয়া অবতারকে দর্শকদের সামনে নিয়ে আসতে পেরে উচ্ছ্বসিত। এক সংবাদসংস্থা কে জানিয়েছেন তিনি।