কোচবিহারে লিফলেট ঘিরে রহস্য!  

coochbehar


কোচবিহার : লিফলেট প্রচার নিয়ে তৃণমূল নেতাদের বিতর্ক যেন পিছু ছাড়ছে না। তৃণমূলের প্রাক্তন ২ জেলা সভাপতি রবীন্দ্রনাথ ঘোষ এবং পার্থপ্রতিম রায়ের পর এবার নানা অভিযোগ তুলে তৃণমূলের বর্তমান জেলা সভাপতি অভিজিৎ দে ভৌমিককে নিশানা করে লিফলেট ছড়াল কোচবিহার শহরে।

রবীন্দ্রনাথ ঘোষ,পার্থপ্রতিম রায়ের পর ফের একই কায়দায় শহরের বিভিন্ন এলাকায় লিফলেট নিয়ে ক্রমশ রহস্য দানা বাঁধছে। লিফলেট কাণ্ডে তৃণমূলের পক্ষ থেকে বিজেপির বিরুদ্ধে অভিযোগের  আঙ্গুল তোলা হয়েছে। এই ঘটনা রাজ্যের শাসক দল তৃণমূলের গোষ্ঠী কোন্দলের জের পাল্টা বলে পাল্টা দাবি বিজেপির ।

লিফলেট তরজায় সরগরম জেলা রাজনীতি। দুই প্রাক্তন জেলা সভাপতির পর ফের আবার কোচবিহার রাজপথে বিভিন্ন জায়গায় বর্তমান জেলা সভাপতির বিরুদ্ধে লিফলেট নিয়ে নানা চর্চা শুরু হয়েছে। 

তৃণমূলের জেলা সভাপতির বিরুদ্ধে সেই লিফলেটে লেখা রয়েছে, কোচবিহারের শহরের বিভিন্ন কলেজে বিগত দিনে ভর্তির নামে অনার্স পাইয়ে দেওয়ার নামে লক্ষ লক্ষ টাকা উপার্জন ও যোগ্যদের সুযোগ থেকে বঞ্চিত করা। এছাড়াও রয়েল সহ বিভিন্ন চিটফান্ড থেকে সাধারণ মানুষের টাকা ভয় দেখিয়ে হাতিয়ে নেওয়া ও শিলিগুড়ির কাছে রয়েল এর টাকা সহ গাড়ি ছিনতাই ইত্যাদি নানান বিষয়। 

যদিও এই লিফলেট নিয়ে কোন মন্তব্য করেনি কোচবিহার তৃণমূলের জেলা সভাপতি অভিজিত দে ভৌমিক। এ বিষয়ে তৃণমূলের অন্যতম নেতা আব্দুল জলিল আহমেদ জানান গোটা ঘটনা বিজেপির চক্রান্ত। তৃণমূলকে নানাভাবে কালিমালিপ্ত করতে এখন রাতের অন্ধকারে লিফলেট বিলি করে দলের নেতাদের নামে কুৎসা রটানোর চেষ্টা চলছে। এতে তৃণমূলের কোনো ক্ষতি হবে না। মানুষ জানে তৃণমূল স্বচ্ছতা এবং সততার দল।

পাশাপাশি বিরোধী দলনেত্রী তথা তুফানগঞ্জের বিদায়িকা মালতি রাভা রায় জানান,এই পোস্টার সাধারণ মানুষের পোস্টার। তৃণমূলের পক্ষ থেকে বিজেপিকে উদ্দেশ্য করে বলা হলেও আসলে তৃণমূল নেতৃত্ব বুঝে গিয়েছে তারা কতটা দুর্নীতিগ্রস্ত।