viral video: পাতলি কামারিয়া মোর হ্যায়... গানে ডান্স করে ভাইরাল কলেজ ছাত্রী

College girl dances to Bhojpuri song in viral video

College girl dances to Bhojpuri song in viral video


ইন্টারনেট পুরোটাই ভোজপুরি গান পাতলি কামারিয়া মোর হ্যায় নিয়ে আচ্ছন্ন। আপনি যদি একজন উত্সাহী সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী হন তবে আপনি সম্ভবত ভাইরাল হওয়া ভোজপুরি গানে নাচের অনেক ভিডিও দেখেছেন। এখন একটি স্কুল ছাত্রীর নাচের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হচ্ছে। ভিডিওতে থাকা মেয়েটি আকর্ষণীয় গানের হুক স্টেপগুলি সম্পূর্ণভাবে সুন্দর উপায়ে করেছেন এবং নেটিজেনদের বিমোহিত করেছে। ভিডিওটি @ketki_sharma1 দ্বারা Instagram এ শেয়ার করা হয়েছে এবং 4.1 মিলিয়নেরও বেশি ভিউ পেয়েছে।



ভিডিওটিতে দেখা যাচ্ছে যে তরুণীটি কলেজের ইউনিফর্ম পরা এবং ভোজপুরি গানের উচ্ছ্বসিত সঙ্গীতে উদ্যমীভাবে নাচছে। তিনি বীটগুলিতে দোল খায় এবং তার নিজস্ব অনন্য কোরিওগ্রাফি তৈরি করে, যা কেবল চমত্কার ফ্যাক্টরকে যোগ করে। মেয়েটি ব্যাকগ্রাউন্ডে বাজানো গানের সাথে নিখুঁত সিঙ্কে খাঁজকাটা করে। "কলেজের শেষ ক্লাস শুভ" ভিডিওটির ক্যাপশনে লেখা আছে।



খুব অত্যাশ্চর্য! নেটিজেনরাও তাই মনে করেন, কারণ ক্লিপটি 4.1 মিলিয়ন ভিউ পেয়েছে এবং সংখ্যা ক্রমাগত বৃদ্ধি পাচ্ছে। কেউ কেউ তার শক্তির স্তরের প্রশংসা করেছেন, অন্যরা তাকে ভবিষ্যতের জন্য শুভকামনা জানিয়েছেন।




"ওহ. আপনি ইন্টারনেটে দারুণভাবে রাজত্ব করছেন, "একজন Instagram ব্যবহারকারী লিখেছেন। "আপনার চালগুলি আশ্চর্যজনক। খুব সুন্দর আমি বলতে চাচ্ছি বাহ.. ক্লিপটি আমাকে মুগ্ধ করেছে,” অন্য একজন বলেছেন। "এটা খুব ভাল, ঈশ্বর তোমার মঙ্গল করুন বোন," তৃতীয় একজন বলেন। "আপনার নাচ অসাধারণ.. আমিও গানটি পছন্দ করেছি... শুভকামনা বোন" চতুর্থ মন্তব্য করেছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ