Abhishek Banerjee: শুনলেন মানুষের অভাব অভিযোগ, প্রধান-উপপ্রধান ও অঞ্চল সভাপতিকে ইস্তফার নির্দেশ অভিষেকের

Abhishek Banerjee: শুনলেন মানুষের অভাব অভিযোগ, প্রধান-উপপ্রধান ও অঞ্চল সভাপতিকে ইস্তফার নির্দেশ অভিষেকের 

Abhishek Banerjee


আজ কাঁথিতে তৃণমূলের হাইভোল্টেজ সভা। সভাস্থলে যাওয়ার পথে মারিশদায় থামলো অভিষেক বন্দোপাধ্যায়ের কনভয়। দেখা করলেন সাধারন মানুষের সাথে। শুনলেন অভাব অভিযোগ। জলকষ্ট সহ একাধিক অভিযোগ শোনালেন এলাকাবাসীরা। মারিশদার ৫ নম্বর গ্রাম পঞ্চায়েতে জলকষ্টে ভুগছে বহু পরিবার। নেতৃত্বকে জানিয়ে কোনো লাভ হয়নি বলেও অভিযোগ করেন এলাকাবাসী। জনসংযোগের পরেই মারিশদার পাঁচ নম্বর গ্রামপঞ্চায়েতের প্রধান, উপপ্রধান এবং অঞ্চল সভাপতিকে অবিলম্বে ইস্তফার নির্দেশ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের।



এদিন মারিশদায় বাড়ি বাড়ি ঘুরে মানুষের কথা শোনেন অভিষেক বন্দোপাধ্যায়। গ্রামবাসীদের সঙ্গে কথা বলার পর গাড়িতে উঠে কাঁথির সভাস্থলের উদ্দেশে রওনা দেন অভিষেক। খোঁজ খবর নেন গ্রামপঞ্চায়েতের প্রধান, উপপ্রধান এবং অঞ্চল সভাপতির। কাঁথির সভামঞ্চে দাঁড়িয়ে গ্রামপঞ্চায়েত প্রধান ঝুনুরানি মণ্ডল, উপপ্রধান রমাকৃষ্ণ মণ্ডল এবং অঞ্চল সভাপতি গৌতম মিশ্রকে ইস্তফার নির্দেশ দেন। আগামী ৪৮ ঘণ্টার মধ্যে ইস্তফাপত্র জমা না দিলে তাঁদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারিও দেন।




এদিনের সভামঞ্চে তিনি এই জনসংযোগের কথা উল্লেখ করেন। তিনি বলেন, “আমি কাউকে না বলে একটা গ্রামে গেলাম। অনেকগুলো তফশিলি জাতি, উপজাতিভুক্ত পরিবার সেখানে থাকেন। বলছে বৃষ্টি হলে এক কোমর জল জমে এলাকায়। প্রধান, উপপ্রধানকে জানিয়ে কোনও লাভ হয়নি। বললাম রেশনের চাল পাচ্ছেন? বললেন, চাল পাচ্ছি। জল পাচ্ছি না। কমপক্ষে ১০টি বাড়িতে গেলাম। কী করুণ অবস্থা। তাঁরা এমন কিছু তো চাইছে না, যা তাঁদের চাওয়ার অধিকার নেই। বললাম যাঁরা লাল আলো লাগানো গাড়ি হাঁকিয়ে ঘুরে বেড়ায় তাঁদের বলেননি কেন? ওঁরা বললেন, তাঁরা কখনও আমাদের দিকে মুখ তুলে তাকায়নি। আপনিও একমাত্র এখানে আসলেন।”



এদিন তিনি জনসংযোগের জোর বাড়ানোর কথা বলেন‌ । তাঁর কথায়, মমতা বন্দ্যোপাধ্যায় যদি গ্রামে যেতে পারেন আমরা কেন পারবো না। যান, খোঁজ খবর নিন। অভাব অভিযোগ শুনুন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ