Baba Vanga Predictions for 2023


baba vanga



Baba Vanga Predictions for 2023 : বুলগেরিয়ার বাসিন্দা বজ্রপাতের ফলে দৃষ্টিহীন হয়ে পড়া বাবা ভাঙ্গা (Baba Vanga) মারা গেছেন ১৯৯৬ সালে। কিন্তু, মৃত্যুর এত বছর পরেও তিনি আলোচনার বিষয়বস্তু হয়ে ওঠেন মাঝে মধ্যেই। আসলে তাঁর করা কিছু ভবিষ্যৎবাণী অবাক করে দেওয়ার মতন সত্য হিসাবে প্রতিফলিত হয়েছে। 


আমেরিকায় ৯/১১ -এর জঙ্গি হামলা বা রাশিয়ার পারমাণবিক ডুবোজাহাজ কুরস্ক বিস্ফোরণের ট্র্যাজেডি (Kursk submarine tragedy) সবই নাকি আগে থেকেই জানিয়েছিলেন বাবা ভাঙ্গা। এমনকী বাবা ভাঙ্গার অনুগামীরা বিশ্বাস করেন জীবিত থাকাকালীন নিজের মৃত্যুর দিনটাও আগে থেকে বলে গেছিলেন তিনি।

২০২৩ সাল সম্পর্কেও ভয়াবহ সব ভবিষ্যৎবাণী (Baba Vanga Predictions for 2023) করে গেছেন বুলগেরিয়ার ওই নাগরিক। আর তাই নিয়ে শুরু হয়েছে জোর আলোচনা।  

২০২৩ সালের জন্য বাবা ভাঙ্গার করে যাওয়া ভবিষ্যৎবাণী (Baba Vanga Predictions for 2023) গুলির মধ্যে- 

Baba Vanga Predictions for 2023 : আগামী বছর পৃথিবীর জন্য বড় বিপদ অপেক্ষা করছে। বিশাল বড় একটি মহাজাগতিক ঘটনার কারণে পৃথিবীতে (Earth) বড় বিপর্যয় নেমে আসতে পারে বলে দাবি করেছেন তিনি। এমনকী এর প্রভাবে কক্ষপথ (orbit) পরিবর্তন হতে পারে পৃথিবীর। আসতে পারে সৌর ঝড় (solar storm)। যার ফলে রেডিয়েশন লেভেল (radiation levels) বেড়ে যেতে পারে অনেকটাই।

Baba Vanga Predictions for 2023 : ২০২৩ সালে বহুজাগতিক প্রাণী বা এলিয়েনরা (aliens) পৃথিবীতে (earth) আক্রমণ (attack) করতে পারে বলেও সতর্ক করেছিলেন তিনি। এর ফলে মৃত্যু হতে পারে লক্ষ লক্ষ (millions) মানুষের (people)।

Baba Vanga Predictions for 2023 : তাঁর ভবিষ্যৎবাণী অনুযায়ী, এক মহাকাশচারী ২০২৮ সালে শুক্রগ্রহের (Venus) মাটিতে পা দেবেন। আর পৃথিবী ধ্বংস (end of the world) হবে ৫০৭৯ সালে।



Baba Vanga Predictions for 2023 : ২০২৩ সালে এশিয়ার (Asia) কোনও একটি পাওয়ার প্ল্যান্টে (power plant) বিস্ফোরণের ফলে এই মহাদেশের আকাশ বিষাক্ত মেঘ  ও কুয়াশায় ঢেকে যাবে বলেও সতর্ক করেছিলেন ওই ভবিষ্যৎ দ্রষ্টা। এই পরিবর্তনের ফলে অন্য দেশগুলিতে ভয়াবহ সব রোগ ছড়িয়ে পড়বে বলেও উল্লেখ করেছিলেন।

Baba Vanga Predictions for 2023 : আগামী বছরে মানুষ (humans) পরীক্ষাগারে (laboratories) জন্ম (born) নেবে বলেও ভবিষ্যত্‍বাণী করেছিলেন বাবা ভাঙ্গা। এমনকী এখান থেকে মানুষের চরিত্র (character) ও শরীরের রং (color of the skin) নির্ধারিত করা যাবে বলেও উল্লেখ করেছিলেন। যার অর্থ জন্মগ্রহণের প্রক্রিয়াটি পুরোটাই নিয়ন্ত্রণ করা যাবে।