Latest Online Bengali News Portal

Breaking

Monday, November 28, 2022

Primary TET Admit Card: এখনি ডাউনলোড করুন প্রাথমিক TET এর অ্যাডমিট কার্ড

Primary TET Admit Card: কবে থেকে দেওয়া হবে প্রাথমিক TET এর অ্যাডমিট কার্ড?

TET


১১ই ডিসেম্বর রাজ্যে প্রাথমিক টেট পরীক্ষা। এবছর টেট নিয়ে একের পর এক নজিরবিহীন পদক্ষেপ নিয়েছে পর্ষদ। ১৪৪ ধারা থেকে ইন্টারনেট বন্ধ, জেরক্স বন্ধের সিদ্ধান্ত নিয়েছে। এবছর পরীক্ষার্থীর সংখ্যা প্রায় ৭ লক্ষ। এবারের অ্যাডমিট কার্ডে এবারের প্রাথমিকের টেট পরীক্ষা সংক্রান্ত নিয়মাবলী লেখা থাকবে বলে পর্ষদ সূত্রে জানা গিয়েছিল। পর্ষদের নির্ধারিত ওয়েবসাইট থেকে অ্যাডমিট কার্ড ডাউনলোড করা যাবে।




২৮শে নভেম্বর থেকেই পর্ষদের ওয়েবসাইট থেকে অ্যাডমিট কার্ড ডাউনলোড করা যাবে। এবছর টেট পরীক্ষা ঘিরে যাতে কোনো অসন্তোষ তৈরি না হয় তাই সবকিছু ঠিকঠাক করেই এগোচ্ছে পর্ষদ। কড়াকড়ি বিধি আরোপ করা হচ্ছে। 

প্রতিটি কেন্দ্রে বায়োমেট্রিক ভেরিফিকেশনের ব্যবস্থা থাকছে। অন্তত দুঘন্টা আগে পরীক্ষা কেন্দ্রে পৌঁছাতে হবে পরীক্ষার্থীদের। থাকবে মেটাল ডিটেক্টর। পরীক্ষাকেন্দ্রে প্রবেশের পর আর বাইরে বের হতে পারবেন না পরীক্ষার্থীরা। শুধু অ্যাডমিট কার্ড ও পরিচয়পত্র বহন করতে পারবে পরীক্ষার্থীরা। 

https://www.wbbpeonline.com/Dashboard


Admit Card Download : https://www.wbbpeonline.com/  এর জন্য প্রথমে এই সাইটে গিয়ে Teacher Eligibility Test 2022 এ ক্লিক করুন। এরপর Print/Download Admit Card এ ক্লিক করুন। 

সার্ভার ব্যস্ত থাকায় Admit Card Donload এ অনেকের অসুবিধা হচ্ছে, তবে দ্রুত সমস্যার সমাধান হবে বলে জানা যাচ্ছে। 



পর্ষদের পক্ষ থেকেও বারংবার পরীক্ষার্থীদের অনুরোধ করা হচ্ছে তারা যেন প্রাথমিক শিক্ষা পর্ষদের নির্দিষ্ট গাইডলাইন মেনে পরীক্ষাকেন্দ্রে পরীক্ষা দিতে যান।

8 comments: