Sara Ali Khan: হট-সেক্সি সুইমস্যুটে সাইকেলে সারা আলি খান

Sara Ali Khan


সারা আলি খান ইনস্টাগ্রামে গিয়ে তার ছুটির ছবি শেয়ার করেছেন। অভিনেত্রীকে তার ছুটির সবচেয়ে বেশি উপভোগ করতে দেখা যায়। নীল আকাশের নিচে সাইকেল নিয়ে পোজ দিয়েছেন। তার মাসি সাবা আলী খান সহ অনেক ভক্ত ছবিটি দেখে প্রতিক্রিয়া জানিয়েছেন।

Sara Ali Khan



ছবিতে, সারা একটি ফ্লোরাল সুইমস্যুট পরেছিলেন, একটি লম্বা সাদা আস্তরনের সাথে। তিনি চুল খুলে রেখেছে। তিনি সমুদ্রের মনোরম পটভূমিতে একটি সাইকেলে পোজ দিয়েছেন। তিনি ক্যামেরা থেকে দূরে তাকান, এবং একটি প্রায় অকপট ভঙ্গিতে ছবিটি ওঠে।

Sara Ali Khan



ইনস্টাগ্রামে ছবিটি শেয়ার করে সারা লিখেছেন, “নিজের তীরে থাকুন। আপনার খোলস থেকে বেরিয়ে আসুন। উপকূলে সময় নিন। পিয়ার চাপ এড়িয়ে চলুন. সমুদ্র জীবনের সৌন্দর্য। কাজে এতটা ভাটা পড়বেন না যে আপনি জীবনের সুন্দর ঢেউ মিস করবেন। (জলের তরঙ্গ, সূর্যাস্ত, সাইকেল এবং সর্পিল শেল ইমোজিস)।"

Sara Ali Khan



তার মাসি, সাবা আলী খান মন্তব্যে উত্তর দিয়েছিলেন, "চতুর (লাল হৃদয়, লাল হৃদয়ের চোখ এবং গোলাপী হার্টের ইমোজিস সহ হাসিমুখ)।

Sara Ali Khan



সারা সম্প্রতি কানন আইয়ারের অ্যায় ওয়াতান মেরে ওয়াতান ছবিতে অভিনয় করেছেন। ছবিটি প্রযোজনা করেছেন করণ জোহর এবং অপূর্ব মেহতা, সহ-প্রযোজক হিসেবে রয়েছেন সোমেন মিশ্র।