NHM MP Staff Nurse Recruitment 2022: স্টাফ নার্স পদে নিয়োগ, Online-এ আজ থেকে আবেদন শুরু


NHM MP Staff Nurse Recruitment 2022



NHM MP Staff Nurse Recruitment 2022: জাতীয় স্বাস্থ্য মিশন, মধ্যপ্রদেশ (NHM MP) আজ থেকে চুক্তিভিত্তিক স্টাফ নার্স (পুরুষ / মহিলা) পদে নিয়োগের জন্য অনলাইন আবেদনের প্রক্রিয়া শুরু করেছে। আগ্রহী প্রার্থীরা 22 ডিসেম্বর পর্যন্ত শূন্যপদগুলির জন্য NHM MP-র অফিসিয়াল ওয়েবসাইট, nhmmp.gov.in-এ আবেদন করতে পারবেন।




NHM MP- নিয়োগ অভিযানের লক্ষ্য হল মোট 2284টি স্টাফ নার্সের শূন্যপদ পূরণ করা যার মধ্যে 2056টি পদ মহিলা প্রার্থীদের জন্য এবং 228টি পুরুষ প্রার্থীদের জন্য। জাতীয় স্বাস্থ্য মিশন, মধ্যপ্রদেশ দ্বারা জারি করা বিজ্ঞপ্তিতে বলা হয়েছে যে এই চুক্তিটি 31 মার্চ 2023 এর জন্য হবে। যা আগামী বছরগুলোতে আরও বাড়ানো হতে পারে।

sams.co.in-এ Sams লিমিটেডের ওয়েব পোর্টালেও অনলাইন আবেদন করা যাবে। আবেদনের জন্য লিঙ্কটি 25 নভেম্বর থেকে সক্রিয় করা হয়েছে। অনলাইন আবেদন জমা দেওয়ার শেষ তারিখ 22 ডিসেম্বর। মনে রাখবেন অফলাইন আবেদন গ্রহণ করা হবে না।




শিক্ষাগত যোগ্যতা ও যোগ্যতা

কন্ট্রাক্ট স্টাফ নার্স পদের জন্য আবেদনকারী প্রার্থীর বয়স সীমা 1 জানুয়ারি, 2023 তারিখে 21 বছর থেকে 43 বছরের মধ্যে হতে হবে। এর পাশাপাশি প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা 10+2 (পদার্থবিদ্যা, রসায়ন, জীববিজ্ঞান) সহ পাস এবং B.Sc নার্সিং সম্পন্ন করতে হবে। প্রার্থীদের অবশ্যই মধ্যপ্রদেশ নার্স রেজিস্ট্রেশন কাউন্সিলের সাথে নিবন্ধিত হতে হবে।

কন্ট্রাক্ট স্টাফ নার্স মহিলার 2056 টি পদের জন্য শিক্ষাগত যোগ্যতা বিএসসি নার্সিং বা জেনারেল নার্সিং এবং জ্যেষ্ঠ প্রসূতি বিজ্ঞান (সিনিয়র মিডওয়াইফারি) প্রশিক্ষণপ্রাপ্ত হতে হবে। (পদার্থবিদ্যা, রসায়ন, জীববিজ্ঞান) সহ 10+2 পাশ হতে হবে। মধ্যপ্রদেশ নার্স রেজিস্ট্রেশন কাউন্সিলের সাথে নিবন্ধিত হতে হবে।

কন্ট্রাক্ট স্টাফ নার্স পুরুষের 228টি পদের জন্য শিক্ষাগত যোগ্যতা 10+2 (পদার্থবিদ্যা, রসায়ন, জীববিদ্যা) পাশ হতে হবে। মধ্যপ্রদেশ নার্স রেজিস্ট্রেশন কাউন্সিলের সাথে নিবন্ধিত হতে হবে।

NHM এমপি স্টাফ নার্স নিয়োগের জন্য আবেদন করুন :

প্রথমে অফিসিয়াল ওয়েবসাইট sams.co.in-এ যান।

হোমপেজে, “Recruitment of Approx. 134 Contractual Rehabilitation Workers under the National Programme for Health Care of the Elderly (NPHCE), National Health Mission, Madhya Pradesh'-এখানে ক্লিক করুন

তারপর রেজিস্ট্রেশন লিঙ্কে ক্লিক করুন।

নিবন্ধন করুন এবং আবেদন করুন।

ফর্ম জমা দিন এবং ভবিষ্যতের রেফারেন্সের জন্য একটি প্রিন্টআউট নিন।