Bijli Song Out: মুক্তি পেলো 'গোবিন্দ নাম মেরা' ছবির প্রথম গান 'বিজলি', কিয়ারার নাচে মুগ্ধ নেটিজেন





Bijli Song Out: বলিউড অভিনেতা ভিকি কৌশল বর্তমানে তার আসন্ন ছবি 'গোবিন্দ নাম মেরা' প্রবলভাবে প্রচার করছেন। রাফ টাফ চরিত্রে অভিনয় করা ভিকি কৌশল এবার তার কমেডি দিয়ে দর্শকদের হাসাতে চলেছেন। সম্প্রতি ছবিটির দুর্দান্ত ট্রেলার প্রকাশিত হয়েছে এবং আজ দর্শকদের জন্য এর দুর্দান্ত একটি গান প্রকাশ পেলো।




মিউজিক ভিডিওটি শুরু হয় ভিকি কৌশলের সাথে কোলহাপুরের কিয়ারা অর্থাৎ বিজলির সাথে পরিচয় করিয়ে দেওয়া হয়, যিনি তার এলাকা আলোকিত করতে এসেছেন। ছবিতে কিয়ারার অবতার 'চিকনি চামেলি' গানে ক্যাটরিনার সাথে কিছুটা মিল রয়েছে। ভিকি এবং কিয়ারা দুজনকেই কিছু চমকপ্রদ নাচের মুভ করতে দেখা যায়।

'গোবিন্দ মেরা নাম' ছবির এই প্রথম গান 'বিজলি'-তে কণ্ঠ দিয়েছেন মিকা সিং, শচীন জিগার এবং নেহা কক্কর। একইসঙ্গে সুরও করেছেন শচীন জিগার। সনি মিউজিক ইন্ডিয়ার অফিশিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশিত এই গানটি কয়েক ঘণ্টায় 1 মিলিয়ানের বেশি লোক পছন্দ করেছে। গানটিতে কিয়ারা এবং ভিকি কৌশলের এনার্জেটিক ডান্স মুভ ভক্তদের মন কেড়ে নিয়েছে।




গানটি এখানে দেখুন



গোবিন্দ নাম মেরা ছবির কথা বলতে গেলে ভিকি কৌশল, কিয়ারা আদভানি ছাড়াও এতে দেখা যাবে অভিনেত্রী ভূমি পেডনেকারকেও। ছবিতে কোরিওগ্রাফারের ভূমিকায় দেখা যাবে ভিকি কৌশলকে। ছবিটি 16 ডিসেম্বর OTT প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে।